Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নারায়নগঞ্জের নবাগত জেলা প্রশাসকের সঙ্গে দপ্তরের কর্মকর্তাদের মতবিনিময় সভা

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ১, ২০২৩, ০৩:৫৫ পিএম


নারায়নগঞ্জের নবাগত জেলা প্রশাসকের সঙ্গে দপ্তরের কর্মকর্তাদের মতবিনিময় সভা

নারায়নগঞ্জের নবাগত জেলা প্রশাসকের সঙ্গে  সোনারগাঁও উপজেলার সকল দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে সোনারগাঁও উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলামের সভাপতিত্বে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার ভূমি ইব্রাহিম মিয়া, সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুব আলম, উপজেলা প্রকৌশলী আরজুজুল হক,পরিবার ও পরিকল্পনা অফিসার সাবরিনা আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, সমাজ সেবা অফিসার সাকিবা সুলতানা সহ সকল দপ্তরের কর্মকর্তা এসময় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক বলেন, যেকোনো সময় সব ধরনের সমস্যা নিয়ে আপনারা আমার সাথে দেখা ও কথা বলতে পারবেন, এতে কারো কোন অনুমতি লাগবে না।

আমি আপনাদের মাধ্যমে পুরো নারায়ণগঞ্জ তথা সোনারগাঁও উপজেলাকে দুনীতি,ঘুষ, ও মাদক সহ বাল্য বিবাহ  মুক্ত সোনারগাঁও উপজেলা গড়তে চাই। এক্ষেত্রে কারো কোনো ধরনের অবহেলা ও জড়িত থাকার মেসেজ,অভিযোগ  বা প্রমান পেলে  তাৎক্ষণিক ব্যবস্হা নেয়া হবে। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম, সহকারী কমিশনার ইব্রাহিম মিয়া সহ অনেকে।

পরে আলাদা এক অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক সোনারগাঁও উপজেলার জনপ্রতিনিধি ও স্হানীয় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁও আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার  ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য, বিভিন্ন প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দরা এসময় উপস্থিত ছিলেন। এসময় জেলা প্রশাসক সকলের সহযোগিতা কামনা করেন।

আরএস

Link copied!