Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

হালদায় নিখোঁজের ৩৩ ঘন্টা পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, জানাজা সম্পন্ন

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

আগস্ট ৯, ২০২৩, ০৭:১৬ পিএম


হালদায় নিখোঁজের ৩৩ ঘন্টা পর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, জানাজা সম্পন্ন

চট্টগ্রামের রাউজান উপজেলায় হালদা নদীতে নৌকা ডুবে নিখোঁজের ৩৩ ঘন্টা পর সাহেদ হোসেন বাবুর মরদেহ উদ্ধার করেছে স্থানীয় প্রতিবেশী ও ফায়ার সার্ভিসের কর্মীরা। বুধবার (৯ আগষ্ট ) প্রথম জানাজার নামাজ সকাল ১১ টায় চট্টগ্রাম চকবাজার ওয়ালী খাঁ মসজিদে পরবর্তীতে দুপুর ২ টায় নিজ গ্রাম উরকিরচর উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে নিজ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

এর আগে বুধবার ভোর চার টার দিকে উপজেলার কছুখাইন চায়াচর নামক স্থান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।নিহত ব্যবসায়ী উপজেলার উরকিরচর ইউনিয়ন ৪ নম্বর ওয়ার্ডের মরহুম আলহাজ্ব এস এম ইউছুফের বড় ছেলে। 

জানা যায় ভারী বর্ষন ও জোয়ারের পানিতে ভেসে যাওয়া খামারের গরু উদ্বার করতে প্রজেক্টে গিয়েছিলেন সাহেদ,গরু গুলো উদ্বার করে গত সোমবার সন্ধ্যা ৮ টার দিকে আরো চার জন সঙ্গীসহ নৌকা যোগে ফেরার পথে রাউজান হাটহাজারী মধ্যবর্তী বাড়িঘোনা ব্রিজ নামক স্থানে নৌকা উল্টে যায়। নৌকা থাকায় আরও চারজনসহ পাঁচজন খালে পড়ে গেলে সাহেদ স্রোতে ভেসে যান। বাকী চারজন খাল থেকে উঠতে পারলেও সাহেদ সাতার না জানায় উঠতে পারেনি। 

তার সন্ধানে স্থানীয়,নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যদেরা ব্যপক তল্লাসি শুরু করেন,তার অপেক্ষায় ছিলেন চার বছর বয়সী এক মাত্র সন্তান রোহান স্বজনসহ শতশত মানুষ,বুধবার ভোর রাতে মরদেহ উদ্ধার করার তথ্য নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ আব্দুল জব্বার সোহেল ও ইউপি সদস্য কাউছার আলম।

আরএস

Link copied!