Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

আগস্ট ১০, ২০২৩, ০৩:৩৩ পিএম


চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে নগদ অর্থ বিতরণ

সমাজ কার্যালয় আর্থিক সহায়তা হিসেবে চাঁপাইনবাবগঞ্জে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৩৪ জন রোগীর মাঝে  ১৭  লাখ টাকা বিতরণ করেছে। প্রত্যেককে ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। 

বৃহস্পতিবার (১০ আগস্ট)  জেলা প্রশাকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা সমাজ সেবা কার্যালয় আয়োজিত অনুষ্ঠানে চেকগুলো বিতরণ করা হয়। জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন। বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন। 

অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ মাহবুব-উল-ইসলাম। এসময় জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক উম্মে কুলসুম, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. রাকিবুল ইসলাম, জেলা সমাজ সেবা কার্যালয়ের রেজিস্ট্রেশন অফিসার ফিরোজ কবির উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, এছাড়াও সদর উপজেলায় ৩৫ জন, শিবগঞ্জ উপজেলায়৬৩ জন, গোমস্তাপুর উপজেলায় ২৮ জন, নাচোল উপজেলায় ১৯ জন, ও ভোলাহাট উপজেলায় ১৪ জনসহ জেলায় মোট ১৯৩ জনের মাঝে ৯৬ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করা হচ্ছে।

জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন-মাননীয় প্রধানমন্ত্রী প্রান্তিক মানুষকে অত্যন্ত ভালোবাসেন। তিনি চান এইসব চেকগুলো দ্রæত সময়ের মধ্যে যেন উপকারভোগীরা পায়। তাই এখন থেকে যখনই টাকা বরাদ্দ পাওয়া যাবে তখনই বিতরণ করতে হবে।

আরএস

 

Link copied!