Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

আড়াইহাজারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ১০, ২০২৩, ০৫:৪২ পিএম


আড়াইহাজারে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ২৫০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সিকদার আলী আশরাফ ওরফে মিশু (৪৫)কে আটক করেছে গোপালদী তদন্তকেন্দ্রের পুলশ।

আটককৃত মাদক ব্যবসায়ী মিশু উপজেলার রামচন্দ্রদী উত্তরপাড়া এলাকার  সিকদার আরাফাত এর ছেলে।

পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার গোপালদী পৌরসভাধীন রামচন্দ্রদী উত্তরপাড়া এলাকায় সিকদার আলী আশরাফ ওরফে মিশু তার নিজ বাড়িতে ইয়াবা ব্যবসা করছে বলে সংবাদ পায় পুলিশ।

গোপালদী তদন্তকেন্দ্রের ইনচার্জ মো. ফজলুল হক খানসহ পুলিশের একটি টিম অভিযান চালায়। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর মাদক ব্যবসায়ীরা পালানোরে সময় সিকদার আলী আশরাফ ওরফে মিশু তার নিজ কক্ষে চলে যায়। ঐ সময় পুলিশ তাকে  তল্লাশি করে  তার প্যান্টের পকেট হতে ৫টি পলিথিনের প্যাকেটে থাকা ২৫০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত সিকদার আলী আশরাফ ওরফে মিশু সংঘবদ্ধ মাদক বিক্রেতা দলের অন্যতম সদস্য। দীর্ঘদিন যাবত অপরাপর সহযোগীদের নিয়ে ইয়াবার ব্যাবসা করে আসছিলো।

আড়াইহাজার থানার অফিসার ইনচার্জ ইমদাদুল ইসলাম তৈয়ব গ্রেপ্তারের ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে মাদক আইনে আড়াইহাজার থানায় মামলা দায়ের পর তাকে নারায়নগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

এইচআর

Link copied!