Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

চলন্ত ট্রেনে ছিনতাই করতে গিয়ে কাটা পড়ে যুবকের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল প্রতিনিধি

আগস্ট ১২, ২০২৩, ০৬:২৪ পিএম


চলন্ত ট্রেনে ছিনতাই করতে গিয়ে কাটা পড়ে যুবকের মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপুরে চলন্ত ট্রেনে মোবাইল ফোন ছিনতাই করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে আরিফ সিদ্দিকী(৩৩) নামে এক মাদকাসক্ত যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (১২ আগস্ট) ভোরে বঙ্গবন্ধু সেতু জয়দেবপুর রেল লাইনের মির্জাপুর রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফ সিদ্দিকী মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের কাইয়ুম সিদ্দিকীর ছেলে। মির্জাপুর রেল স্টেশনের স্টেশন মাস্টার মো. কামরুল হাসান সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আরিফ সিদ্দিকীসহ স্থানীয় কয়েকজন মাদকাসক্ত যুবক মির্জাপুর রেলস্টেশন এলাকায় চলন্ত ট্রেন থেকে যাত্রীদের মোবাইল ফোন ছিনতাই করতো। তারা বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের মির্জাপুর শহর বাইপাস এলাকায় যানবাহনের যাত্রীদের মোবাইল ফোনসহ মালামাল ছিনতাই করতো।

শনিবার ভোরের দিকে সংঘবদ্ধ চক্রটি রংপুর এক্সপ্রেস ট্রেনে ছিনতাই করতে গেলে চলন্ত ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই আরিফ সিদ্দিকীর মৃত্যু হয়। 

মির্জাপুর রেল স্টেশনের মাস্টার মো. কামরুল হাসান জানান, মির্জাপুরে প্রায়ই চলন্ত ট্রেন থেকে মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটে থাকে। এ বিষয়ে কোন যাত্রী লিখিত অভিযোগ না করায় পুলিশ তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিতে পারেনা।

তিনি জানান, শনিবার ভোরে রংপুর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। রেল পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে। দুর্ঘটনাস্থল থেকে একটি ছুরি ও মোবাইলের তিনটি কভার উদ্ধার করা হয়েছে।

এআরএস

Link copied!