Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

হাটহাজারীতে রিকশাচালকের অর্ধগলিত লাশ উদ্ধার

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

আগস্ট ১৩, ২০২৩, ০৮:৪৩ পিএম


হাটহাজারীতে রিকশাচালকের অর্ধগলিত লাশ উদ্ধার

চট্টগ্রামের হাটহাজারীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের চার দিন পর ওমর ফারুক (৫০) নামে এক রিকশাচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে মডেল থানার পুলিশ। 

রোববার (১৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাটহাজারী অক্সিজেন মহাসড়কের ফতেয়াবাদ ছড়ার কুল বালুর টাল এলাকার একটি ছড়া থেকে মডেল থানার এসআই জাবেদের নেতৃত্বে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওমর ফারুক উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইকবাল চেয়ারম্যানের বাড়ীর বাসিন্দা বলে জানাগেছে। 

জানাযায়, বৃহস্পতিবার সন্ধ্যাবেলা ওমর ফারুক তার ব্যাটারিচালিত অটোরিকশাটি গ্যারেজে রেখে মাছ ধরতে যান, এর পর থেকে নিখোঁজ ছিলেন তিনি। পরে আজ রোববার দুপুরে ছড়া থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা গিয়ে অর্ধ গলিত লাশ দেখতে পেয়ে স্থানীয় ইউপি সদস্য আজম ও থানাপুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে নিয়ে যায়। 

ঘটনাস্থলে এসে নিহতের ভাই আব্দুল খালেক লাশটিকে তার নিখোঁজ হওয়া ভাই ওমর ফারুক বলে শনাক্ত করে বলেন, বৃহস্পতিবার আমার ভার মাছ ধরতে বের হয়। পরে আর ফিরে না আসায় আমরা ভেবেছি তার শ্বশুরবাড়িতে গিয়েছে। কারণ সেখানে সেইদিন  তার এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠান ছিলো। পরে জানতে পারলাম সেখানেও আমার ভাই যায়নি। তারপর খোঁজাখুঁজি করতে লাগলাম। এর এক পর্যায়ে আজ নিখোঁজ ডায়েরি করার জন্য থানায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম এমন সময় খবর পাইলাম নালায় লাশ পাওয়া গেছে। এসে পরনের শার্ট আর লুঙ্গি দেখে সনাক্ত করলাম এটা আমার ভাইয়ের লাশ। কিভাবে তার মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি। 

এদিকে ঘটনাস্থল পরিদর্শনে এসে মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান বলেন, লাশটি উদ্ধার করে থানায় নেওয়া হচ্ছে। তার মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট লাস্ট টি হস্তান্তর করা হবে।

আরএস

Link copied!