Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

রাউজানে নবম শ্রেণির স্কুল ছাত্রীর আত্মহত্যা

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

আগস্ট ২৬, ২০২৩, ১১:৪০ এএম


রাউজানে নবম শ্রেণির স্কুল ছাত্রীর আত্মহত্যা

চট্টগ্রামের রাউজান উপজেলায় প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে সন্ধ্যায় ফিরে আত্মহত্যা করেছে নাদিয়া সুলতানা জেসি নামে ১৫ বছর বয়সী নবম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রী। 

শুক্রবার (২৫ আগস্ট)  রাত সাড়ে ৯টায় রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের  মইশকরম গ্রামের আমান আলী সওদাগারের বাড়ির নিজ বসতঘর থেকে ওই ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। জেসি ওই এলাকার প্রবাসী আবু বক্করের মেয়ে ও হাটহাজারী আবুল খায়ের সিদ্দিকী বালিকা উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্রী। তবে কি কারণে ওই ছাত্রী আত্মহত্যা করেছে তার সঠিক তথ্য জানাতে পারেনি কেউ। 

আত্মহননকারী স্কুল ছাত্রীর মা কামরুন নেছা জানান বোয়ালখালীর রিফাত নামে এক কলেজ ছাত্রের সঙ্গে তার মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। দুপুরে ঘর থেকে বের হলে তার মা ফোন করেন। ফোনে প্রেমিকের সঙ্গে বেড়াতে যাওয়ার বিষয়টি স্বীকার করার পর জেসিকে বাসায় নিয়ে আসার জন্য প্রেমিক রিফাতকে বার বার ফোন দেয় তার মা। মেয়ে ফিরে না আসায় জেসির মা অভিমান করে বাপের বাড়িতে চলে যান।পরে বিকাল ৩টায় জেসিকে রাস্তায় দিয়ে যায় তার প্রেমিক। এরপর বাসায় ফিরে পাশের ঘরে রাখা চাবি নিয়ে ঘরে প্রবেশ করে আত্মহত্যা করে জেসি। 

সন্ধ্যা ৭টায় জেসির মা বাড়িতে ফিরলে ঘরের দরজা বন্ধ পান। পরে পেছনের দরজা ভেঙে ঘরে প্রবেশ করলে তার মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আহাজারি শুরু করেন।এ সময় মার চিৎকারে আশে পাশের প্রতিবেশীরা এসে স্থানীয় ইউপি চেয়ারম্যান কে খবর দিলে চেয়ারম্যান পুলিশ কে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন। 

ঘটনার সত্যতা স্বীকার করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ আব্দুল জব্বার সোহেল। 

রাউজান থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল হারুন আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান,নাদিয়া সুলতানা ওড়না পেঁচিয়ে অত্মহত্যা করেছে আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে ময়না তদন্তে শেষে বিস্তারিত জানা যাবে।

আরএস

Link copied!