Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

এবার টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা করল যুক্তরাষ্ট্র

স্পোর্টস ডেস্ক

স্পোর্টস ডেস্ক

মে ৪, ২০২৪, ১১:২৪ এএম


এবার টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা করল যুক্তরাষ্ট্র
ছবি: সংগৃহীত

আগামী জুনে নবম আসরের পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। যেখানে স্বাগতিক হিসেবে যৌথভাবে আছে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্র।শুক্রবার (০৩ মে) বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে ক্যারিবিয়রা। এরইমধ্যে রাতে আরেক স্বাগতিক দেশ যুক্তরাষ্ট্রও প্রকাশ করল তাদের ১৫ সদস্যের স্কোয়াড।

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে যুক্তরাষ্ট্র। এই সিরিজের জন্যও সেই একই স্কোয়াড নিয়েই মাঠে নামবে তারা এমনটাই জানানো হয়েছে যুক্তরাষ্ট্রের ক্রিকেট বোর্ড থেকে।

ঘরের মাটিতে দলকে এবার নেতৃত্ব দিবেন মোনাক পাটেল। এছাড়াও স্কোয়াডের উল্লেখযোগ্য নামের মধ্যে আছে কোরি অ্যান্ডারসন। তিনি সদ্য নিউজিল্যান্ড ক্রিকেট থেকে অবসর নিয়ে যুক্তরাষ্ট্রের দলে পাড়ি জমিয়েছেন। এমনকি নিউজিল্যান্ডের হয়ে এর আগে বিশ্বকাপেও খেলেছেন তিনি।

বাংলাদেশের বিপক্ষে স্বাগতিকদের সিরিজটি শুরু হবে আগামী ২১ মে। পরের দুটি ম্যাচ ২৩ ও ২৫ মে। সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে টেক্সাসের হিউস্টনে, প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে।

যুক্তরাষ্ট্র স্কোয়াড: মোনাক পাটেল (অধিনায়ক), অ্যারন জোনস, আন্দ্রিস গুজ, স্টিভেন টেলর, কোরি অ্যান্ডারসন, সৌরভ নেত্রাভালকার, জেসি সিং, হারপ্রীত সিং, নশটুশ কেনজিগে, শ্যাডলি ভ্যান স্কলওয়াক, নীতিশ কুমার, আন্দ্রিস গুজ, শায়ান জাহাঙ্গীর, আলী খান, নিসর্গ পাটেল, মিলিন্দ কুমার।

রিজার্ভ: গাজানান্দ সিং, জুনোয় ড্রাইড্যাল এবং ইয়াসির মোহাম্মদ।

বিআরইউ

Link copied!