Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

শাহজাদপুরে ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলায় আওয়ামী লীগ নেতা আটক

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ২৯, ২০২৩, ০১:০৮ পিএম


শাহজাদপুরে ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলায় আওয়ামী লীগ নেতা আটক

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের চরবেলতৈল গ্রামের মো. আরিফের শিশুকন্যা স্থানীয় মাদ্রাসার দ্বিতীয় শ্রেনির ছাত্রিকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আওয়ামী লীগ নেতা মনছুর মোল্লাকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ। আটককৃত মনছুর মোল্লা বেলতৈল ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বলে জানা গেছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) মামলা দায়েরের ৩ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা অভিযুক্ত মনছুর মোল্লাকে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রেশমবাড়ি থেকে আটক করেছে পুলিশ।

ভিকটিমের পরিবার ও স্থানীয়রা জানায়, গত ২৪ আগস্ট মনছুর মোল্লা প্রতিবেশী আরিফের মাদ্রাসা পড়ুয়া শিশু কন্যাকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে ভিকটিমের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে এবং অভিযুক্ত মনছুর মোল্লাকে তাৎক্ষণিক মারধর করে।

প্রভাবশালী মনছুর মোল্লা তাৎক্ষণিক নিজেকে ছাড়িয়ে আত্মগোপনে চলে যায়। পরে বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার জন্য সাবেক ইউপি সদস্য মানিকের নেতৃত্বে বিচার বসিয়ে চড়থাপ্পড় দিয়ে ধামাচাপা দেওয়ার চেষ্টা করে।

বিচার মনপুত না হওয়ায় ভিকটিমের বাবা আরিফ শাহজাদপুর থানায় নারী শিশু নির্যাতন দমন আইনের ৯ (৪খ) ধারায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের ৩ ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে শাহজাদপুর থানা পুলিশ তাকে আটক করে।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি মো. নজরুল ইসলাম মৃধা জানান, ভিকটিমের পিতা বাদী হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন। মামলা রুজু হওয়ার ৩ ঘন্টার মধ্যেই অভিযুক্ত মনছুর মোল্লাকে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রেশমবাড়ি এলাকা থেকে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে অভিযুক্তকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

এইচআর

Link copied!