Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

নীলফামারীতে হিসাব সহকারী কাম কম্পিউটার অপরেটরদের নিয়োগ পত্র প্রদান

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

সেপ্টেম্বর ৪, ২০২৩, ০৫:৩৯ পিএম


নীলফামারীতে হিসাব সহকারী কাম কম্পিউটার অপরেটরদের নিয়োগ পত্র প্রদান

নীলফামারীতে সকল ইউনিয়ন পরিষদে ৬০ জন হিসাব সহকারী কাম কম্পিউটার অপরেটরদের নিয়োগ পত্র প্রদান করেন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। সোমবার(৪ সেপ্টেম্বর) বিকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ নিয়োগ পত্র প্রদান করে। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাইফুর রহমান।
উল্লেখ যে, নীলফামারী জেলার সকল ইউনিয়ন পরিষদসমূহে হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষা নীলফামারী সরকারি কলেজ কেন্দ্রে গত ২৫.০৮.২০২৩ তারিখ অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষায় উপস্থিত ১১৪৩ জন, অনুপস্থিত ১০৫৯ জন ও বহিস্কৃত ০৮জন ।  লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা গত ২৭.০৮.২০২৩ হতে ২৯.০৮.২০২৩ পর্যন্ত গ্রহণ করা হয়। পরীক্ষায় উপস্থিত পরীক্ষার্থী ১৯৫জন, অনুপস্থিত পরীক্ষার্থী ০৩ জন এবং বহিস্কৃত পরীক্ষার্থী ১৭ জন। লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বর এবং বিধি অনুযায়ী কোটা পদ্ধতি অনুসরণপূর্বক নিম্নোক্ত ৬০ (ষাট) জনকে হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদে নিয়োগ প্রদানের সুপারিশ করা হয়। 

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সর্বশেষ পরিপত্র অনুযায়ী আগামী ০১ (এক) বছরের জন্য অপেক্ষমান ১১৭ (একশত সতেরো) জন পরীক্ষার্থীকে  সুপারিশ করা হয় এবং শতভাগ স্বচ্ছতার মাধ্যমে এ নিয়োগ প্রক্রিয়া সম্পুর্ণ করা হয়।

আরএস
 

Link copied!