Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

নীলফামারীতে বিদেশী পিস্তলসহ পিচ্চি লিটন গ্রেপ্তার

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

সেপ্টেম্বর ১১, ২০২৩, ০৮:২৪ পিএম


নীলফামারীতে বিদেশী পিস্তলসহ পিচ্চি লিটন গ্রেপ্তার

নীলফামারীতে বিদেশী পিস্তলসহ তরিকুল আলম ইসলাম ওরফে পিচ্চি লিটন (৩৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জেলার ডিমলা উপজেলার ভেন্টিয়াপাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বিকেলে র‌্যাব-১৩, সিপিসি-২ এর কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান রংপুর র‌্যাব-১৩ এর কমান্ডার আরাফাত ইসলাম।

তিনি জানান, ‘আমরা খবর পাই কতিপয় অস্ত্রব্যবসায়ী অস্ত্র বেচা কেনার উদ্দেশ্যে ওই এলাকায় অবস্থান করছে। এরই প্রেক্ষিতে গোপনে অভিযান পরিচালনার সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় অস্ত্র ব্যবসায়ী পিচ্চি লিটনকে আটক করা হয়। গ্রেপ্তারকৃত লিটন নীলফামারী সদর উপজেলার কচুকাটা এলাকার মৃত আমিনুর রহমানের ছেলে।

এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। পিস্তল ব্যবসায়ী লিটন তার কাছে থাকা অস্ত্রটি ছিনতাই ও বিভিন্ন নাশকতার কাজে ব্যবহারের জন্য ভাড়া দিত এবং নিজেও ব্যবহার করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে এই কথা স্বীকার করে। তার সাথে জড়িত অন্যান্যদের ধরতে গোপন অভিযান অব্যাহত রয়েছে।’

প্রেস বিফ্রিংয়ে র‌্যাব-১৩, সিপিসি-২ এর লে. কমান্ডার মো. মেহেদী হাসান, সিনিয়র এএসপি সালমান নূর আলমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
এআরএস

Link copied!