Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

নীলফামারীতে ধর্ষণ মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

সেপ্টেম্বর ১৫, ২০২৩, ০৬:৫১ পিএম


নীলফামারীতে ধর্ষণ মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

নীলফামারীর ডোমারে তরিকুল ইসলাম (৪০) নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে গৃহবধূ ধর্ষণ মামলায় পুলিশ গ্রেপ্তার করেছে। হরিণচড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য তিনি। সে ওই এলাকার আজগার আলীর ছেলে। ধর্ষিতা গৃহবধূ ৫নং ওয়ার্ডের পশ্চিম আঠিয়াবাড়ী এলাকার এক রিক্সা চালকের স্ত্রী ও দুই সন্তানের জননী।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) ধর্ষিতা গৃহবধূ নিজে বাদী হয়ে থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং-১২, পুলিশ তাৎক্ষনিক ভাবে অভিযান চালিয়ে ইউপি সদস্য তরিকুল ইসলামকে গ্রেপ্তার করে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার রাত ৯টার দিকে গৃহবধূ নিজ বাড়ীর টিউবঅয়েলে পানি আনতে গেলে ওঁৎ পেতে বসে ছিল মেম্বার। গৃহবধু কিছু বুঝে উঠার আগেই পিছন দিক থেকে মুখ চেপে ধরে জোড়পূর্বক ধর্ষণ করে।

এতে প্রতিবেশী টের পেয়ে তাকে আটক করে। টানা হেঁচরা করতে গিয়ে কৌশলে সে পালিয়ে যায়। ভুক্তভোগী নারী প্রথমে বিচারের জন্য হরিণচড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যান। সেখানে বিচার না পেয়ে থানায় মামলা করেন।  

ডোমার থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী জানান, মামলা হওয়ার পর পরেই অভিযুক্ত ইউপি সদস্য তরিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এইচআর

Link copied!