Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

শ্রীপুরে তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ অনুষ্ঠিত

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৮, ২০২৩, ০৮:১৯ পিএম


শ্রীপুরে তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ অনুষ্ঠিত

মাগুরার শ্রীপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে সোমবার (১৮ সেপ্টেম্বর) উপজেলার খামারপাড়া সিনিয়র আহম্মদিয়া আলিম মাদরাসায় নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ)এর আওতায় অনুষ্ঠিত সমাবেশে সরকারের উন্নয়নের ধারাবাহিকতা, ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্য ও উদ্দেশ্য, মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, ডেঙ্গু প্রতিরোধ, নারী নির্যাতন প্রভৃতি বিষয়ে আলোচনা করা হয়।

মাগুরার শ্রীপুর উপজেলার ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মু. মুজিবুর রহমানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের মহিলা সংরক্ষিত-১০ আসনের সাবেক সংসদ সদস্য ও মাগুরা জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি কামরুল লায়লা জলি।

মাগুরা জেলা তথ্য অফিসার পাভেল দাস এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাগুরা জেলা লিগ্যাল এইড অফিসার (সহকারী জজ) মো. ফরিদুজ্জামান,ইসলামিক ফাউন্ডেশন মাগুরার উপপরিচালক মুহাম্মদ মনিরুজ্জামান, শ্রীপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জোয়ার্দার স্বর্ণালী রীয়া।

এ সময় ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শ্রীপুর উপজেলার শিক্ষক শিক্ষিকা, সাংবাদিকসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দেশ ও জাতীর মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এইচআর

Link copied!