Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কালিয়াকৈরে ২ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৩, ২০২৩, ০৫:৪২ পিএম


কালিয়াকৈরে ২ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আহম্মদ নগর ও কাঁঠালতলা থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ি।

শনিবার সকালে (২৩ সেপ্টেম্বর) উপজেলার আহম্মদ নগর ও কাঁঠালতলা এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় দুই যুবকের লাশ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা মৌচাক পুলিশ ফাঁড়ি। 

মৃত ব্যক্তিরা হলো,ঠাকুরগাঁও জেলার পিরগঞ্জ থানার সড়কপাড়া কাশেম আলীর ছেলে সোহেল মিয়া (৩০)সেহেল মিয়া উপজেলার আহম্মদ নগর ফারুকের বাসায় ভাড়া থেকে অটোরিকশা চালাতেন, অপর জন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বোয়ালদা গ্রামের মৃত ইমতাজ আলীর ছেলে ইয়ানূর ইসলাম (২৩) তিনি কাঁঠাল তলা নাসিরের বাসা ভাড়া থেকে একটি পোশাক কারখানায় কর্মরর্ত ছিলো।

পুলিশ সূত্রে জানা যায়, কাঁঠাল তলা এলাকায় ইয়ানূর ইসলামের বারান্দার গ্রিলের সাথে গলায় দড়ি পেচিয়ে ঝুলে ছিলো লাশ, অপরদিকে আহম্মদনগর এলাকয় একটি সাজনা গাছের ডালের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে ছিলো সোহেল মিয়া।খবর পেয়ে মৌচাক পুলিশ ফাঁড়ি সদস্যরা লাশ দুটি উদ্ধার করেন।

কালিয়াকৈর থানার মৌচাক পুলিশ ফাঁড়ির (উপ-পরিদর্শক)শহিদুল ইসলাম জানান, ইয়ানুর ইসলামের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। সোহেল মিয়ার লাশ স্বজনরা এলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরএস

Link copied!