community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

অভয়নগরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস দূর্ঘটনা, আহত ৫

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৯:৩৩ পিএম


অভয়নগরে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস দূর্ঘটনা, আহত ৫

যশোরের অভয়নগরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস মহাসড়কের পাশে পানের দোকানে আঘাত হানেছে। এ ঘটনায় পান দোকানদার ও দুই ত্রেতাসহ পাঁচজন আহত হয়েছে। রবিবার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার বেঙ্গল রেলগেট এলাকায় যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, পানের দোকানদার আসাদুল ইসলাম (৪০), ক্রেতা বেঙ্গল রেলগেট এলাকার ফিরোজ বিশ্বাসের ছেলে ইমদাদুল ইসলাম (৩০), একই এলাকার ইসমাইল (৩০), বাসযাত্রী খুলনার ফুলতলা উপজেলার আলকা গ্রামের মৃত রেজওয়ান শেখের ছেলে সুমন হোসেন (৩৫) ও যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের ঘুণি পদ্মবিলা গ্রামের মৃত আব্দুস সামাদ বিশ্বাসের ছেলে মফিজ উদ্দিন (৩২)।   

প্রত্যক্ষদর্শী ঘাট শ্রমিক মিজানুর রহমান ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, রবিবার রাত ৭ টার দিকে খুলনাগামী রুপসা পরিবহনের শেখ ট্রাভেল্স নামের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৩-০২১৫) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে আসাদুলের পানের দোকানে আঘাত হানে। এসময় দোকানদারসহ দুইজন ক্রেতা ও দুইজন বাসযাত্রী আহত হয়। পরে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ঈশিতা ইয়াসমিন জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৫ জনের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হামিদ উদ্দিন আহমেদ জানান, মহাসড়কের পাশে পানের দোকানে আঘাত করা বাসটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন। 

আরএস

 

 

Link copied!