Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

সেপটিক ট্যাংকে দুই নির্মাণ শ্রমিকের লাশ

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

সেপ্টেম্বর ৩০, ২০২৩, ০১:২৭ পিএম


সেপটিক ট্যাংকে দুই নির্মাণ শ্রমিকের লাশ

ফেনীতে সেপটিক ট্যাংকের ভেতর থেকে দুই নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) জেলার ছাগলনাইয়া পৌরসভার থানা পাড়া এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, বাগেরহাটের কচুয়া উপজেলার সাংদিয়া গ্রামের রবীন্দ্র দাসের ছেলে বিকাশ চন্দ্র দাস আকাশ (৩৫) ও  খাগড়াছড়ির রামগড় উপজেলার করইয়া বাগান এলাকার ছেরাজুল হকের ছেলে মাইন উদ্দিন(২৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুই মাস পূর্বে ছাগলনাইয়া পৌরসভার ওই এলাকার শহিদুলের বাড়ির সেপটিক ট্যাংকের ছাদ ঢালাই দেওয়া হয়। শুক্রবার (২৯ সেপ্টেম্বর)  ওই সেপটিক ট্যাংকের ভেতর থেকে বাঁশ কাঠসহ নির্মাণসামগ্রী খুলতে নামেন আকাশ ও মাইন উদ্দিন।

এরপর থেকে তাদের খুঁজে না পেয়ে  বিষয়টি ঠিকাদারকে জানান, শ্রমিকদের স্বজনরা। শনিবার ঘটনাস্থলে গিয়ে সেপটিক ট্যাংকের ভেতরে শ্রমিকদের মরদেহ ভাসতে দেখে পুলিশকে জানায় স্থানীয়রা।

এরপর ছাগলনাইয়া ফায়ার সার্ভিসের কর্মীরা সেপটিক ট্যাংকের ভেতর থেকে তাদের দুজনের মরদেহ উদ্ধার করে।

ছাগলনাইয়া ফায়ার স্টেশনের অফিসার মিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সেপটিক ট্যাংকের ভেতর জমে থাকা বিষাক্ত গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে।

ছাগলনাইয়া-পরশুরাম সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. ওয়ালী উল্লাহ বলেন, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এআরএস

Link copied!