Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

জুয়ায় হেরে স্ত্রীকে হত্যার অভিযোগ

পাটগ্রাম (লালমনিরহাট ) প্রতিনিধি

পাটগ্রাম (লালমনিরহাট ) প্রতিনিধি

অক্টোবর ১, ২০২৩, ০৬:৫৯ পিএম


জুয়ায় হেরে স্ত্রীকে হত্যার অভিযোগ

আত্মহত্যায় নয়, জুয়া খেলে টাকা হেরে গৃহবধূকে বেধড়ক মারপিট করে  চার সন্তানের জননী বিউটি হত্যার সুষ্ঠু তদন্তের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীর পরিবার। 
রোববার (১ অক্টোবর) দুপুরে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের আজিজপুর এলাকায় বিউটিকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগে এ সংবাদ সম্মেলন করে বিউটির পরিবার।

এ সময় লিখিত বক্তব্য তুলে ধরেন বিউটির ভাবি শ্যামলী বেগম। বক্তব্যে দাবি করা হয় বিউটির স্বামী জান্নাতুল ইসলাম একজন পাক্কা জুয়াড়ী। সে তাস ও মোবাইলে  অনলাইন জুয়ায় দীর্ঘদিন ধরে আসক্ত। বিভিন্ন জনের কাছ থেকে প্রায় ৪ লক্ষাধিক টাকা ঋণ করে জুয়ায় হেরে যায়। এ নিয়ে সাংসারিক অশান্তি দেখা দেয়।

ঘটনার দিন গত ২০ সেপ্টেম্বর বুধবার স্থানীয় কালীরহাট নামক বাজারের একটি জায়গায় বিকেলে জুয়া খেলারত অবস্থায় বিউটির সাথে জান্নাতুলের তর্ক হয়। এতে বিউটিকে শেষ করে দেওয়ার কথা বলে স্বামী জান্নাতুল। ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে বেধড়ক মারপিটে একপর্যায়ে মারা যায় বিউটি।

ঘটনা ভিন্নখাতে নিতে তাঁকে (বিউটিকে) নিজ পরিহিত ওড়নায় গলায় ফাঁস দিয়ে ঘরের ধর্ণায় লাশ ঝুলিয়ে রেখে পালিয়ে যায় জান্নাতুল। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে লাশ ময়নাতদন্ত করে পরিবারের নিকট হস্তান্তর করে।

বিউটি বেগমের ভাই ছামিউল ইসলাম বলেন, ‘আমার বোন আত্মহত্যা করতে পারেনা। তাঁর স্বামী জান্নাতুল জুয়া খেলে টাকা হেরে সংসারে প্রায়ই অশান্তি করতো। বোন ও তার ৪ সন্তানদেরকে খাবার এবং পোষাক দিতে পারতো না। বোনকে ছোট সন্তান নিয়ে চলে আসতে বললে, সে আসেনি। বাচ্চাদের দিকে তাঁকিয়ে কষ্ট/নির্যাতন সহ্য করে ছিল। আমার বোনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে এখনও পালাতক জান্নাতুল। আমরা পাটগ্রাম থানায় মামলা দিতে গিয়েছি, পুলিশ মামলা নেয়নি।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিউটির ছেলে গোলাম মোস্তফা (১৪), লোকমান আলী (৯ মাস), বাবা জহির উদ্দিন, মা ছামিনা খাতুন, বড় বোন খালেদা বেগম, ভাই ছামিউল ইসলামসহ স্থানীয় এলাকাবাসি।

সংবাদ সম্মেলনে সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যাকাণ্ডে জড়িত স্বামীর ফাঁসির দাবি করেন নিহত বিউটির পরিবার।

এ ব্যাপারে পাটগ্রাম থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, ‘মামলা না নেওয়ার কথাটি সত্য নয়। পুলিশ বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করেছে। ময়নাতদন্ত রিপোর্ট অনুযায়ী উপযুক্ত আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

এআরএস

Link copied!