Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

ফেনীতে আন্তঃজেলা ছিনতাইচক্রের ২ সদস্য গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

অক্টোবর ২, ২০২৩, ০৭:৫৭ পিএম


ফেনীতে আন্তঃজেলা ছিনতাইচক্রের ২ সদস্য  গ্রেপ্তার

ফেনীতে আন্তঃজেলা ছিনতাই চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার(০২ অক্টোবর)  নিজ কার্যালয়ের হল রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে এতথ্য জেলার পুলিশ সুপার জাকির হাসান।

এসময় তিনি বলেন, এ চক্রটি অভিনব কৌশলে সিএনজি অটোরিকশায় একজন যাত্রীর জন্য জায়গা ফাঁকা রাখতেন। পরে খালি সিটে যাত্রী উঠিয়ে জিম্মি করে ভয়ভীতি প্রদর্শন করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল সেট হাতিয়ে নিয়ে যায়।

বেশ কিছুদিন যাবৎ নোয়াখালী থেকে এসে ফেনী সদর ও ফুলগাজী এলাকায় চক্রটি এসব কাজ চালিয়ে আসছিলো। যাত্রী বাছাইয়ের ক্ষেত্রে তারা বেশিরভাগ সময় মহিলাদের টার্গেট করতো। এ ঘটনার সাথে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, নোয়াখালীর কবিরহাট উপজেলার নবগ্রামের মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে মোমিন উল্ল্যহ এবং একই জেলার সুধারাম থানার ধর্মপুর গ্রামের মৃত আবদুল শহিদের ছেলে আবদুল খালেক । প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেনঅতিরিক্ত পুলিশ সুপার দ্বীন মোহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমাসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

এআরএস

Link copied!