Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

দামুড়হুদার বিভিন্ন ইউনিয়নে হাশেম রেজার নির্বাচনি গণসংযোগ

জিল্লুর রহমান মধু ও আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু ও আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

অক্টোবর ৮, ২০২৩, ০৯:৪০ পিএম


দামুড়হুদার বিভিন্ন ইউনিয়নে হাশেম রেজার নির্বাচনি গণসংযোগ

চুয়াডাঙ্গার দামুড়হুদার বিভিন্ন ইউনিয়নে জননেতা হাশেম রেজার নির্বাচনি গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। 

রোববার (৮ অক্টোবর) দিনভর দামুড়হুদা উপজেলার বিভিন্ন ইউনিয়নে নির্বাচনি গণসংযোগে বিপুলসংখ্যক মানুষের সঙ্গে মিলিত হন তিনি এবং জনগণের দ্বারে দ্বারে ঘুরে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে নৌকা মার্কায় ভোট দেয়ার  আহ্বান জানান।

নির্বাচনি গণসংযোগকালে হাশেম রেজা  বলেন, দেশকে অনিশ্চয়তার দিকে ঠেলে দিতে না চাইলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে।

ইতিহাসের জঘন্যতম খুনিরা চেয়েছিল বঙ্গবন্ধুর পুরো পরিবার ও জাতীয় চার নেতাকে হত্যা করে দেশ থেকে স্বাধীনতার চিহ্ন মুছে ফেলতে। কিন্তু শেখ হাসিনা তার শক্তিশালী পদক্ষেপে ঘাতকদের সেই অশুভ স্বপ্ন পূরণ হতে দেননি। বরং তার নেতৃত্বে বাংলাদেশের চেহারা আমূল বদলে গেছে।

প্রধানমন্ত্রী এ দেশকে অন্তর দিয়ে ভালোবাসেন; এ দেশের মানুষকে ভালোবাসেন। বাংলাদেশের মানুষ মনে করে শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন, ততদিন দেশ আলোকিত থাকবে। আজ আমরা দেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করেছি। দেশে নারীর ক্ষমতায়ন হয়েছে। নারীরা এখন সবখানে সুপ্রতিষ্ঠিত হয়েছেন।

হাশেম রেজা বলেন, সরকার স্বাস্থ্য খাতকে এগিয়ে নিতে হাসপাতাল, কমিউনিটি ক্লিনিকসহ বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠান স্থাপন করে স্বাস্থ্যসেবার মান নিশ্চিত করেছেন। বিগত দিনের তুলনায় বর্তমানে দারিদ্র্য পাঁচ শতাংশে নেমে এসেছে। প্রধানমন্ত্রীর দক্ষতা ও সততায় বিশ্বব্যাপী বাংলাদেশ সুনাম অর্জন করেছে। রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবতার পরিচয় দিয়েছেন তিনি। এজন্য তিনি ‘মাদার অব হিউম্যানিটি’ উপাধি পেয়েছেন।

হাশেম রেজা আরও  বলেন, আগামীতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠন করলে আরও ব্যাপক উন্নয়নের পাশাপাশি দারিদ্র্য বিমোচন কর্মসূচি গ্রহণ করা হবে। এছাড়াও চুয়াডাঙ্গা-২ আসনের মানুষের ভাগ্য পরিবর্তনে ব্যাপক প্রকল্প নেয়া হবে।

চুয়াডাঙ্গা-২ আসনকে ডিজিটাল থেকে পূর্ণাঙ্গ স্মার্ট এলাকায় পরিণত করা হবে। যা ছিল একসময় স্বপ্ন, এখন তা বাস্তবায়নের দ্বারপ্রান্তে। ইতোমধ্যেই দেশকে স্মার্ট বাংলাদেশে পরিণত করার সব কার্যক্রম শুরু করা হয়েছে।

নৌকার পক্ষে রোববার (৮ অক্টোবর) নির্বাচনি গণসংযোগে হাশেম রেজার সঙ্গে উপস্থিত  ছিলেন কুড়ুলগাছি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হারুন অর রশিদ মোল্লা, সিরাজ শেখ, সাইদুর রহমান, বাবর আলী, ফকির মোহাম্মদ, কুড়ুলগাছি ইউপির ৫নং ওয়ার্ড মেম্বার আশরাফুল হক, ৭নং ওয়ার্ড মেম্বার হারুন গুলজার, আবু বক্কর, আলফাজ উদ্দিন মন্টু, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, আজাদ আলী, পিন্টু, কালু, হাইদার আলি, জহিরুল, ছাত্রলীগ নেতা রনজু আলামিন, রকি,  সৌরভ, শুভ, সুজন, সজীব প্রমুখ।

এইচআর

Link copied!