Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

রাস্তায় ফেলা হচ্ছে পৌরসভার ময়লা-আর্বজনা

সরিষাবাড়ী প্রতিনিধি

সরিষাবাড়ী প্রতিনিধি

অক্টোবর ৯, ২০২৩, ১২:৩৯ পিএম


রাস্তায় ফেলা হচ্ছে পৌরসভার ময়লা-আর্বজনা

সরিষাবাড়ী পৌরসভার ময়লা-আর্বজনা ডাষ্টবিন ছেড়ে রাস্তায় ফেলা হচ্ছে। এতে দোকানদার, পথচারীসহ পৌরবাসী আর্বজনার দূর্গন্ধে অতিষ্ঠ হয়ে পড়েছে।

সরেজমিনে দেখা যায়, পৌরসভার আরামনগর বাজারের ব‍্যস্ততম সড়ক সার হাটির পাশেই এ ময়লা-আর্বজনা স্তুপ। এ ময়লা আর্বজনা পাশে রয়েছে একটি মসজিদ। এ মসজিদে নামাজ আদায় করতে আসা মুছুল্লিরাসহ দোকানদার, পথচারীরা ওই ময়লা ভাগাড়ের দূর্গন্ধের কারণে চরম দূর্ভোগের সৃষ্টি হয়েছে।

সম্প্রতি টানা কয়েক দিন বৃষ্টি হওয়ায় জমাকৃত ময়লা-আবর্জনা পচে গলে দূর্গন্ধ আরও প্রকট আকারে সৃষ্টি হয়েছে। এ দুর্গন্ধ আবর্জনার পাশ কাটিয়েই পথচারী ও ব্যবসায়ীরা তাদের কাজ করতে বাধ্য হচ্ছেন। এ আবর্জনা মাস খানেক যাবৎ পৌর কর্তৃপক্ষ পরিষ্কার না করায় দূর্গন্ধে পথ চলা দুর্বিসহ হয়ে উঠেছে বলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে স্থানীয়দের অভিযোগ করেন।

এ ব্যাপারে পৌর সভার ময়লা-আবর্জনা সংরক্ষণ পরিদর্শক আব্দুল হাকিম বলেন, পৌরসভার অধীন ডাস্টবিন রয়েছে, হাসপাতালে-১টি, শিমলা বাজারে ১টি, আরামনগর বাজারে ২টি ও মাইজবাড়ী এলাকায় ১টি। ময়লার গাড়ী বিকল হাওয়ায় সময়মত ময়লা পরিষ্কার করা যায়নি।

সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন জানান, আমি দেশের বাহিরে ছিলাম। শীঘ্রই ডাস্টবিনের ময়লা-আবর্জনা অপসারণ করার ব্যবস্থা করা হবে।

এইচআর

Link copied!