Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

রাঙামাটিতে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি প্রতিনিধি

অক্টোবর ৯, ২০২৩, ০৭:২৫ পিএম


রাঙামাটিতে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনার নির্দেশনায় ডিজিটাল বাংলাদেশ থেকে উন্নত সমৃদ্ধশালী স্মার্ট বাংলাদেশ রুপান্তর কল্পে এবং স্থানীয় সংসদ সদস্য দীপঙ্কর তালুকদারের হাতকে শক্তিশালী করার লক্ষে রাঙামাটি সদর উপজেলা শাখা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের  উদ্যোগে ও আয়োজনে শহরের ক্ষুদ্র নৃ গোষ্ঠী ইনস্টিটিউট হলে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি দীপক বিকাশ চাকমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সম্পাদক সুখময় চাকমার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার।

এসময় দীপংকর তালুকদার এমপি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের কারণে বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে এবং সারাদেশে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রয়েছে। তিনি আরো বলেন, বর্তমান সরকার বাংলাদেশকে বিশ্বের বুকে উন্নত দেশ হিসেবে পরিচয় করিয়ে দিচ্ছে। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে সকল নেতাকর্মীদের সুসংগঠিত থেকে নৌকার বিজয় সুনিশ্চিত করতে এক যোগে কাজ করতে হবে। সরকারের উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করার জন্য সকলকে আহবান জানান তিনি।

সভায় অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অভয় প্রকাশ চাকমা, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, অংসুই প্রু চৌধুরী, সহ-সভাপতি বৃষকেতু চাকমা, সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, সাংগঠনিক সম্পাদক ছাওয়াল উদ্দিন, উপ-দপ্তর সম্পাদক শহিদুজ্জামান মহসিন রোমান, সদস্য হৃদয় বিকাশ চাকমা, সদস্য রেনুকা চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ঝর্ণা খীসা সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দরা বক্তব্য রাখেন।

সভায় অন্যান্য বক্তারা উপজেলা আওয়ামী লীগ এর সকল কার্যক্রমকে আরো গতিশীল ও তৃণমূলকে  শক্তিশালী করার লক্ষে বিভিন্ন দিক-নির্দেশনা মূলক বক্তব্য দেন। এছাড়াও আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ২৯৯-নং আসনের বর্তমান সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপিকে পুনরায় বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার ঘোষণা করেন।

এর আগে শুরুতে বেলুন উড়ানো পর পর জাতীয় সঙ্গীত সহকারে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

আরএস

Link copied!