Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মাগুরা নবনির্মিত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের উদ্বোধন

মাগুরা প্রতিনিধি

মাগুরা প্রতিনিধি

অক্টোবর ১২, ২০২৩, ০৪:১৩ পিএম


মাগুরা নবনির্মিত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের উদ্বোধন

মাগুরায় নবনির্মিত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বেলা ১১.৩০টার দিকে আদালত ভবনের চত্বর প্রাঙ্গণে নতুন ভবনের উদ্বোধন করেন আইনমন্ত্রী আনিসুল হক।

গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে, প্রত্যাশী সংস্থা-আইন ও বিচার বিভাগ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সার্বিক তদরকিতে এ ভবন উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আইন ও বিচার বিভাগ,আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. গোলাম সারওয়ার। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার, বাংলাদেশের ৬৪ টি জেলা সদরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন নির্মাণ প্রকল্প (১ম পর্যায়) প্রধান সমন্বয়ক (যুগ্ম সচিব) বিকাশ কুমার সাহা, মাগুরা সিনিয়র জেলা ও দায়রা জজ অমিত কুমার দে,  মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ, মাগুরা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান, জেলা পুলিশ সুপার মো. মশিউদ্দৌলা রেজা, জেলা আওয়ামী লীগের সভাপতি আ.ফ.ম আব্দুল ফাত্তাহ, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, খুলনা গণপূর্ত জোন খুলনা অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবুল কাশেম মো. শাহজালাল মজুমদার, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. শফিকুল ইসলাম বাবলু ও মাগুরা পৌরসভার মেয়র খুরশিদ হায়দার টুটুল প্রমুখ।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপি-জামায়াত সরকার ২৬ বছর ক্ষমতায় ছিল। তারা বাংলাদেশকে পিছনের দিকে নেওয়া ছাড়া সামনের দিকে নেয়নি। কিছু উন্নয়নতো ওরাও করতে পারতো সেটা করে নাই। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার জনগণকে ভালোবাসেন। আর বিএনপি ও জাতীয় পার্টি তারা হচ্ছে বাংলাদেশকে লুটপাট করতে ভালোবাসে। তাই আমি আপনাদের কাছে শুধু বলি আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে, এবং আইনের শাসনকে ধরে রাখতে হবে। আইনের শাসনকে ধরে রাখার জন্য এটা পালন করবেন এটাই আপনাদের কাছে আমার আহবান।
এআরএস

Link copied!