Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

শ্রীপুরে অগ্নিকাণ্ডে নিহত ২

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

অক্টোবর ১৪, ২০২৩, ০১:০৭ পিএম


শ্রীপুরে অগ্নিকাণ্ডে নিহত ২

মাগুরার শ্রীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে আরশেদ শেখ কানু (৪৫) ও সবিরন বেগম (৪০) নামে ২ জন নিহত হয়েছেন। অগ্নিকাণ্ডে আহত জাহাঙ্গীর শেখ (৪২) আশঙ্কাজনক অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

উপজেলার আমলসার ইউনিয়নের কচুবাড়িয়া গ্রামে আজ শনিবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার ভোরে আলম শেখের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন দ্রুত ছড়িয়ে পড়লে পাশের বসতঘরে থাকা সবিরন বেগম আগুনে পুড়ে যান ৷ সংবাদ পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এসময় সবিরন বেগমকে মৃত উদ্ধার করা হয়।

আগুন নেভানোর জন্য প্রতিবেশী আরশেদ শেখ ও জাহাঙ্গীর শেখ এগিয়ে আসলে তারা দুজন বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়। পরে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আরশেদ শেখের মৃত্যু হয়। বর্তমানে জাহাঙ্গীর শেখ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন লিডার জাহাঙ্গীর হোসেন জানান, ধারণা করা হচ্ছে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার পরিমল কুমার ভৌমিকের নেতৃত্বে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থলে একজন নিহত এবং দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।আগুনে তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, ঘটনাস্থলে তদন্ত কর্মকর্তাকে পাঠানো হয়েছে। তদন্তের পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এআরএস

Link copied!