Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

সুপার লাইটওয়েট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বক্সার সুর কৃষ্ণকে সংবর্ধনা

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

অক্টোবর ১৯, ২০২৩, ০৫:৩৬ পিএম


সুপার লাইটওয়েট প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বক্সার সুর কৃষ্ণকে সংবর্ধনা

এবিএফ ইন্টারকন্টিনেন্টাল সুপার লাইটওয়েট ২০২৩ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় রাঙ্গামাটি জেলার জুরাছড়ি উপজেলার কৃতি সন্তান বক্সার সুর কৃষ্ণ চাকমাকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই সংবর্ধনা প্রদানের আয়োজন করা হয়।

রাঙ্গামাটি জেলা প্রশাসক মো: মোশারফ হোসেন খানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আব্দুল্লাহ আল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এস এম ফেরদৌস ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরিন ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো: শাহ ইমরান,  পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী মো: কামাল উদ্দিন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মিজানুর রহমান, জেলা পরিষদের সাবেক সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো: শফিউল আজম প্রমুখ।

সংবর্ধনা সভায় অনুভূতি ব্যক্ত করে সুর কৃষ্ণ চাকমা সংবর্ধিত হওয়ায় তিনি জেলা প্রশাসনকে কৃতজ্ঞতা জানান এবং দেশের মুখ উজ্জল করে ভবিষ্যতেও তিনি জয়ের ধারা অব্যাহত একদিন বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

জেলা প্রশাসক মো: মোশারফ হোসেন খান বলেন, পাহাড়ের প্রত্যন্ত এলাকা থেকে উঠে সুর কৃষ্ণ আমাদের দেশের জন্য গর্ব। ভবিষ্যতেও সুর কৃষ্ণ চাকমা বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি আরো উজ্জল করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভা শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে বক্সার সুর কৃষ্ণ চাকমাকে সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।

আরএস

Link copied!