Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কোম্পানীগঞ্জে প্রবাস ফেরত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

অক্টোবর ১৯, ২০২৩, ০৬:০২ পিএম


কোম্পানীগঞ্জে প্রবাস ফেরত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

দুর্গন্ধের সূত্র ধরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের একটি মার্কেটের কক্ষ থেকে হাসান পিয়াস (৩৮) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক গত কয়েক মাস আগে বিদেশ থেকে দেশে ফিরে বিয়ে করেছিলেন।

বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজনের তথ্যের ভিত্তিতে মুছাপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকার একটি মার্কেট একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত হাসান পিয়াস মুছাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড এর আমিন উল্যার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পিয়াস গত ফেব্রুয়ারি মাসে দুবাই থেকে দেশে ফিরে এসে বিয়ে করেন। বিয়ের পর থেকে বিভিন্ন ভাবে মাদক সেবনের সাথে জড়িয়ে পড়ে সে। কয়েকদিন আগে পিয়াস তার মালিকীয় কিছু সম্পত্তি বিক্রি করে দেন।

বৃহস্পতিবার সকালে বাংলাবাজারে তাদের নিজেদের মার্কেট হাবিব ম্যানশনের ২য় তলায় একটি কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে লোকজন বিষয়টি অন্যদের জানায়। পরে তারা ওই কক্ষের দরজা খুলে ফাঁস দেওয়া অবস্থায় পিয়াসের অর্ধগলিত লাশ দেখতে পেয়ে পুলিশকে অবগত করে। খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এইচআর

Link copied!