Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

হাশেম রেজার গণসংযোগ

‘এমপি নির্বাচিত হলে জনগণের সেবায় নিয়োজিত থাকব’

জিল্লুর রহমান মধু (দামুড়হুদা) চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু (দামুড়হুদা) চুয়াডাঙ্গা

অক্টোবর ২০, ২০২৩, ০৯:২০ পিএম


‘এমপি নির্বাচিত হলে জনগণের সেবায় নিয়োজিত থাকব’

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে সারা দেশের মতো চুয়াডাঙ্গা-২ (দামুড়হুদা, জীবননগর ও চুয়াডাঙ্গা সদর আংশিক) আসনে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীসহ এলাকার মানুষের মাঝে উৎসবের আমেজ পরিলক্ষিত হচ্ছে।

সবার মুখে মুখে একটি নাম ভেসে আসছে আর তা হচ্ছে বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি সদস্য, দুটি জাতীয় পত্রিকার সম্পাদক-প্রকাশক, অসহায় ও সুবিধাবঞ্চিতদের সুখ-দুঃখের সাথী জননেতা হাশেম রেজার নাম।

তিনি দীর্ঘ ১৪-১৫ বছর ধরে চুয়াডাঙ্গা-২ আসনের বিভিন্ন গ্রাম থেকে শুরু করে মহল্লায় নির্বাচনি গণসংযোগে সভা-সমাবেশসহ সব শ্রেণি-পেশার মানুষের পাশে থেকে চুয়াডাঙ্গা-২ আসনকে সুসংগঠিত করে উজ্জীবিত রেখেছেন। এর ফলে দলীয় নেতাকর্মীদের মাঝে প্রাণ ফিরে এসেছে।

শুক্রবার (২০ অক্টোবর) বিকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে সদর উপজেলা বেগমপুর ইউনিয়নের উজুলপুর, শৈলমারী, কোটাল, ছোট শলুয়া, নবগঠিত নেহালপুর ইউনিয়নের হিজলগাড়ী, দোস্তবাজারসহ বিভিন্ন এলাকায় গণসংযোগকালে হাশেম রেজা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকাকে বিজয়ী করতে হবে।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪১ সালের ভিশন বাস্তবায়ন করতে অবশ্যই নৌকার কোনো বিকল্প  নেই; তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সব রাগ-ক্ষোভ ভুলে এক কাতারে  এসে  আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের ভোটকেন্দ্র যেখানেই হোক, সেখানেই নৌকায় সিল মেরে শেখ হাসিনাকে আবারও সরকার গঠনে সহযোগিতা করতে হবে।

গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি নাসির উদ্দিন, আ.লীগ নেতা আনোয়ার মাস্টার, সিরাজ শেখ, আবু বক্কর, সাইদুর রহমান, আলফাজ উদ্দিন মন্টু, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, সাইফুল ইসলাম, শরিফুল ইসলাম, ডা. আজাদ, কালু, মনি, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, শুভ, সুজন, সজীব, রিমন প্রমুখ।

এইচআর

Link copied!