Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

গোপালগঞ্জে বাস-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ২৪, ২০২৩, ১২:৩৭ পিএম


গোপালগঞ্জে বাস-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

গোপালগঞ্জে মাছ ভর্তি পিকআপ ও জি এস পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক ও মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে বাসের ৫ যাত্রী।

আজ মঙ্গলবার ভোর রাতে ঢাকা- খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর শরীফ পাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত দু’জনের বাড়ি গোপালগঞ্জ কোটালীপাড়া উপজেলার বিরামের কান্দি গ্রামে। নিহতরা হলেন: কোটালীপাড়া উপজেলার বিরামের কান্দি গ্রামের ফজল আলীর ছেলে শফিক (২৫) ও একই গ্রামের মৃত মোসলেম শেখের ছেলে লায়েক  শেখ (৪৫)।

গোপালগঞ্জের ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) মোঃ শরিফুল ইসলাম দু‍‍`জন নিহতের কথা নিশ্চিত করে বলেছেন, সাড়ে ৪টার দিকে ঢাকা খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর শরীফপাড়া এলাকায় কোটালীপাড়া থেকে ঢাকাগামী মাছ ভর্তি একটি  পিক আপ এবং চট্টগ্রাম থেকে ছেড়ে আসা খুলনা গামী জিএস পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিক-আপটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্থ হয়। ঘটনাস্থলেই পিক-আপের দু‍‍`জন নিহত হন। খবর পেয়ে ফায়ার সর্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আহতরা একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এআরএস

Link copied!