Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

মহেশপুরে ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল উদ্ধোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

অক্টোবর ২৫, ২০২৩, ০৮:১১ পিএম


মহেশপুরে ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল উদ্ধোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী

ঝিনাইদহের মহেশপুর উপজেলায় ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উদ্ধোদন করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার ভৈরবা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উদ্ধোদন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী জাহিদ মালেক।

তিনি বলেন প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার  জনগনের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসাবে ১২টি ইউনিয়নের এই উপজেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সঙ্গে ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সেবা কার্যক্রম চালুর ফলে স্বাস্থ্যসেবা আরো গতিশীল হলো। এখন থেকে সহজেই এই এলাকা ও আশপাশের মানুষ সহজেই স্বাস্থ্যসেবা পাবে বলে জানান তিনি।

মহেশপুর উপজেলা আওয়ামীলীগ,ও বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ঝিনাইদহ ৩ আসনের সংসদ সদস্য এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল, স্বাস্থ্য সচিব জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডাঃ আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম,অতিরিক্ত স্বাস্থ্য সচিব সাইফুল্লাহি আজম,অতিরিক্ত মহাপরিচালক ডাঃ রাশেদা সুলতানা,ঝিনাইদহ সিভিল সার্জন ডাঃ শুভ্রা রানী দেবনাথ,উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ,পৌর মেয়র আব্দুর রশিদ খান,উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদ বিন হেদায়েত,বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নওশের আলী মল্লিল প্রমুখ।

আরএস

Link copied!