Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে রাঙ্গামাটিতে সাংবাদিকদের মানববন্ধন

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

অক্টোবর ৩০, ২০২৩, ০৪:১৯ পিএম


সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে রাঙ্গামাটিতে সাংবাদিকদের মানববন্ধন

ঢাকায় বিএনপি‍‍`র মহাসমাবেশের স্থলে দূর্বৃত্তদের হাতে সাংবাদিকদের ওপর হামলা  নির্যাতন, পুলিশকে কুপিয়ে হত্যা ও প্রদান বিচারপতি বাসভবনে হামলার প্রতিবাদে রাঙ্গামাটি প্রেস ক্লাবের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে রাঙ্গামাটি প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে রাঙ্গামাটির কর্মরত সাংবাদিকরা অংশ নেন।

রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি এ কে এম মকসুদ আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, বাসস রাঙ্গামাটি প্রতিনিধি মনসুর আহমেদ, দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি মোহাম্মদ আলী, নিউজ ২৪ এর প্রতিনিধি ফাতেমা জান্নাত মুমু, ৭১টি’র প্রতিনিধি উচিংছা রাখাইনসহ রাঙ্গামাটি কয়েকটি পেশাজীবী সাংবাদিক সংগঠনের সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ নেন। সাংবাদিকদের মানববন্ধনে রাঙ্গামাটির বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দরা একাত্মতা প্রকাশ করেন।

মানববন্ধনে বক্তারা, ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির সমাবেশ স্থলে সাংবাদিকদের উপর হামলা নির্যাতন পুলিশকে কুপিয়ে হত্যা ও প্রধান বিচারপতির বাসভবনে হামলার ঘটনায় জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান।

আরএস

 

 

Link copied!