Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

শ্রীপুরে ৭ বিএনপি নেতাকর্মী গ্রেপ্তার

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

নভেম্বর ১, ২০২৩, ০৩:২৮ পিএম


শ্রীপুরে ৭ বিএনপি নেতাকর্মী গ্রেপ্তার

মাগুরার শ্রীপুরে নাশকতা, বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনে বিএনপি ও সহযোগী সংগঠনের সাত নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।

বুধবার উপজেলার বিভিন্ন এলাকা থেকে পুলিশ সাতজনকে গ্রেপ্তার করে। এছাড়া এ ঘটনায় বুধবার সকালে ৩২ জনকে এজাহার ভুক্ত ও ৭০ থেকে ৮০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। শ্রীপুর থানায় মামলা নং ১।

গ্রেপ্তারকৃতরা হলেন-উপজেলার কুপুড়িয়া গ্রামের ভোলানাথ সরকারের ছেলে সুকদের কুমার সরকার (৪০), বরিশাট গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে নজরুল ইসলাম (৪৫), ছাবিনগর গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে রবিউল ইসলাম (৫০), চাকদাহ গ্রামের নিয়ামত আলী শেখের ছেলে আব্দুল ওহাব (৩৫), দ্বারিয়াপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে মোস্তাফিজুর রহমান রিপন (৩০), বরইচারা গ্রামের মৃত কাওসার মোল্লার ছেলে আব্দুল মান্নান (৪০) ও শ্রীকোল গ্রামের সালাম মোল্লার ছেলে হোসেন মোল্লা (৪২)।

শ্রীপুর থানা ওসি (তদন্ত) মো. পিয়ার উদ্দিন জানান, নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে। শ্রীপুর থানায় বিশেষ ক্ষমতা আইন ও  বিস্ফোরক দ্রব্য আইনের মামলার প্রেক্ষিতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। আইনগত ব্যবস্থা গ্রহণ তাদের আদালতে পাঠানো হয়েছে।

এইচআর

Link copied!