Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

নীলফামারীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

নভেম্বর ৪, ২০২৩, ০৬:৩৮ পিএম


নীলফামারীতে কমিউনিটি পুলিশিং ডে পালিত

"পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীতে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উদযাপিত হয়েছে। 

শনিবার (০৪ নভেম্বর) জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় থেকে একটি আনন্দ শোভাযাত্রা  শহরের  প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এরপর জেলা শিল্পকলা একাডেমীতে চত্বরে বেলুন উড়িয়ে উদ্বোধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কমিউনিটি পুলিশিং ফোরামের প্রধান পৃষ্ঠপোষক ও জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ। এতে কমিউনিটি পুলিশিং ফোরামের প্রধান উপদেষ্টা পুলিশ সুপার গোলাম সবুর পিপিএম এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদ।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশিং ফোরামের উপদেষ্টা এ্যাডভোকেট মমতাজুল হক, , নীলফামারী চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও কমিউনিটি পুলিশিং ফোরামের উপদেষ্টা প্রকৌশলী এস.এম সফিকুল আলম ডাবলু।

অনুষ্ঠান শেষে পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা থেকে প্রাপ্ত শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে  সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন এবং শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসেবে কিশোরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ নুর ইসলাম কে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করেন অতিথিরা।

আরএস

 

Link copied!