Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

চায়ের দোকানে ককটেল হামলা, যুবক নিহত

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

নভেম্বর ৪, ২০২৩, ০৬:৫৬ পিএম


চায়ের দোকানে ককটেল হামলা, যুবক নিহত

যশোরের অভয়নগরে ককটেল হামলায় জিয়াউর রহমান ফকির (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। 

শুক্রবার (৩ নভেম্বর) রাতে উপজেলার শুভরাড়া ইউনিয়নের রানাগাতী গ্রামের উত্তরপাড়া বটতলা বড় মসজিদের সামনে জাবের বিশ্বাসের চায়ের দোকানে এই ঘটনা ঘটে। 

নিহত জিয়াউর রহমান রানাগাতী গ্রামের মৃত ওহাব ফকিরের ছেলে। তিনি নিষিদ্ধ চরমপন্থী দলের নেতা ছিলেন। তার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। শনিবার সকালে এসব তথ্য জানিয়েছেন অভয়নগর ওসি এবিএম মেহেদী মাসুদ।   

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে জিয়াউর রহমান নিজ বাড়ি থেকে বেরিয়ে পার্শবর্তী জাবের বিশ্বাসের চায়ের দোকানে চা পান করছিলেন। এসময় একদল সন্ত্রাসী ওই চায়ের দোকানে ঢুকে জিয়াউর রহমানকে লক্ষ্য করে তিনটি বোমা (ককটেল) নিক্ষেপ করে। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে এবং ঘটনাস্থলে মারা যায়। স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে।  

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ জানান, রাতে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের ছোড়া বোমা বা ককটেল জাতীয় বস্তুর আঘাতে নিহতের পেটসহ শরীরের বিভিন্ন অঙ্গে ক্ষত দেখা গেছে। হত্যাকারীদের আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন। 

তিনি আরও জানান, নিহত জিয়াউর রহমান নিষিদ্ধ চরমপন্থী দলের সক্রিয় একজন সদস্য ছিলেন। তার নামে থানায় হত্যাসহ একাধিক মামলা রয়েছে। 

আরএস
 

 

Link copied!