Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

আ.লীগের নাগরিক সভা থেকে ফেরার পথে মোটরসাইকেল আরোহী নিহত

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

নভেম্বর ৪, ২০২৩, ০৯:২৩ পিএম


আ.লীগের নাগরিক সভা থেকে ফেরার পথে মোটরসাইকেল আরোহী নিহত

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় আওয়ামী লীগের নাগরিক সভা শেষে বাড়ি ফেরার পথে কালাইয়ে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল চালক খোকন (৩৮) নামে একজন নিহত হয়েছে। এবং কাদের (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। শনিবার (০৪ নভেম্বর) সন্ধ্যায় কালাই পৌরসভার দুরুঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত খোকন উপজেলার মাত্রাই ইউনিয়নের বলিশিব সমুদ্র গ্রামের নুর আলমের ছেলে। আহত কাদের একই গ্রামের জয়নাল ফকিরের ছেলে বলে জানা যায়। কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারি বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কালাই, ক্ষেতলাল, আক্কেলপুর উপজেলার আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত নাগরিক সভায় মোটরসাইকেল নিয়ে গিয়েছিলেন খোকন ও কাদের। ফেরার পথে কালাই পৌরসভার দুরুঞ্জ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলে ধাক্কা দিলে খোকন ও কাদের গুরুতর আহত হয়।

স্থানীয়রা দ্রুত উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক খোকনকে মৃত ঘোষণা করেন। আহত কাদের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন (এমপি) কালাই উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে আসেন।

এআরএস

Link copied!