Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

‍‍`কর্নেল কমান্ড্যান্ট’ হওয়ায় ওয়াকার-উজ-জামানকে শেরপুর উন্নয়ন পরিষদের অভিনন্দন

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৬, ২০২৩, ০১:৫৯ পিএম


‍‍`কর্নেল কমান্ড্যান্ট’ হওয়ায় ওয়াকার-উজ-জামানকে শেরপুর উন্নয়ন পরিষদের অভিনন্দন

বাংলাদেশ সেনাবাহিনীর আর্মি সার্ভিস কোরের ৭ম ‘কর্নেল কমান্ড্যান্ট’ হিসেবে অভিষিক্ত হলেন সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান।

শেরপুরের কৃতি সন্তান ওয়াকার-উজ-জামানের এই অভিষেকে শেরপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের প্রধান সমন্বয়কারী মহিউদ্দিন আহমেদ আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে শেরপুর জেলাবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানান।

মহিউদ্দিন আহমেদ বলেন, আজ শেরপুর জেলাবাসী অত্যন্ত খুশি এবং আনন্দিত। শেরপুর জেলার একজন কৃতি সন্তানের এমন সম্মানে অভিষিক্ত হওয়ায় শেরপুর জেলাবাসী গৌরব বোধ করে। গতকাল জাহানাবাদ সেনানিবাসে আর্মি সার্ভিস কোর সেন্টার এন্ড স্কুলের প্যারেড গ্রাউন্ডে সামরিক রীতি মেনে এ অভিষেক অনুষ্ঠিত হয়।

আর্মি সার্ভিস কোরের জ্যেষ্ঠতম অধিনায়ক ও মাস্টার ওয়ারেন্ট অফিসার সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসারকে কর্নেল কমান্ড্যান্ট ব্যাজ পরিয়ে দেন। অনুষ্ঠানে নবনিযুক্ত কর্নেল কমান্ডারকে গার্ড অফ অনার প্রদান করে আর্মি সার্ভিস কোরের একটি চৌকস দল।

অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা অফিসার এবং জুনিয়র কমিশন অফিসার অন্যান্য পদবির সেনা সদস্য ও গণমাধ্যম ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!