Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

মাগুরায় বিদেশি পিস্তলসহ আটক এক

মাগুরা প্রতিনিধি

মাগুরা প্রতিনিধি

নভেম্বর ৬, ২০২৩, ০৩:৫৭ পিএম


মাগুরায় বিদেশি পিস্তলসহ আটক এক

মাগুরা খিলগাতী এলাকা থেকে বিদেশি পিস্তল ও ম্যাগজিনসহ দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে গোয়েন্দা শাখা পুলিশ।  ঝিনাইদা ডিবি পুলিশের বিশেষ অভিযানে একটি বিদেশী পিস্তল ম্যাগাজিনসহ ২ রাউন্ড গুলি উদ্ধার করেছেন তারা।

মাদকদ্রব্য ও অস্ত্র উদ্ধার অভিযান এবং আইনশৃঙ্খলা রক্ষার্থে নিয়মিত পুলিশি অভিযান ও তল্লাশি করা হয় তারই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক (নিরস্তক) মোহাম্মদ জুয়েল ইসলাম অফিসার ইনচার্জ এর নেতৃত্বে সঙ্গী অফিসার এ এস আই (নিঃ) আবু সায়েম, এএসআই জাহিদ হাসান, কনস্টেবল মাসুদ হাসান ৮২৮, কনস্টেবল রবিউল ইসলাম ৫১২, সমন্বয়ে একটি অভিযান পরিচালনাকালে, একটি বিদেশী পিস্তল একটি ম্যাগজিন এবং দুই রাউন্ড গুলি উদ্ধার করেন।

এ সময় একজনকে আটক করা হয় আটককৃত আসামির নাম ইজাহার আলী মোল্লা (৪০) পিতা মৃত্যু আঃ লতিফ মোল্লা, গ্রাম খিলগাতী বাজার থানা শালিখা জেলা মাগুরাকে গ্রেপ্তার করা হয়েছে। খিলগাতি এলাকার বাসিন্দা সাহেব আলী জানান সকালের দিকে দুই মোটরসাইকেলে পুলিশ পোশাক পরিহিতরা মোটরসাইকেলে করে এজাহারকে মাঝে বসিয়ে এলাকা থেকে আলম খালি বাজার হয়ে ঝিনাইদায় নিয়ে যান। আমরা প্রথম ভেবেছিলাম মাগুরা জেলার ডিবি পুলিশ হয়তো হবে এরা। পরে খোঁজ নিয়ে জানতে পেরেছি তারা ঝিনাইদহ থেকে এসেছিলেন।

ঝিনাইদা পুলিশ জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ৬/১১/২৩ইং সকাল আনুমানিক ১০:২০ মিনিটে অভিযান পরিচালনাকালে আসামিকে আটক করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আসামির দেহ তল্লাশি কালে তার পরিহিত লুঙ্গির ডান কোষের বিশেষভাবে সংরক্ষিত অবস্থায় থাকা একটি বিদেশী পিস্তল একটি ম্যাগাজিনসহ ২ রাউন্ড গুলি আসামি বের করে দেয়। দুপুরে ঝিনাইদহ জেলা পুলিশ থেকে জানা যায় আসামির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এইচআর

Link copied!