Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

হাটহাজারীতে মিনিট্রাক চাপায় রাজমিস্ত্রি নিহত

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

নভেম্বর ১০, ২০২৩, ০৮:০৭ পিএম


হাটহাজারীতে মিনিট্রাক চাপায় রাজমিস্ত্রি নিহত

চট্টগ্রামের হাটহাজারীতে মোহাম্মদ আব্দুল মান্নান (৪০) নামে এক রাজমিস্ত্রি শখের বসে ফুটবল খেলে বাড়ি ফেরার পথে মিনিট্রাকের ঝাঁকুনি খেয়ে উপর থেকে ছিটকে পড়ে পিছনের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়।

নিহত আব্দুল মান্নান পৌরসভার ৭নং ওয়ার্ডের দক্ষিণ চন্দ্রপুর এলাকার হাজী আব্দুল গনি বাড়ীর মৃত আব্দুর রশিদের পুত্র। আজ শুক্রবার (১০ নভেম্বর) উপজেলার ফতেপুর ইউনিয়নের জোবরা এলাকার চবি ২ নাম্বার সড়কে ঘটনাটি ঘটে।

নিহত আব্দুল মান্নানের সংসারে মামুন (১২), মাহিন (৭) ও মিশকাত (৪) নামে তিনটি ছেলে সন্তান এবং মুক্তা (১০) নামে একটি কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে। জানা যায়, সকালে তার দুই ভাইসহ বাড়ির অন্যান্য ছেলেদের সাথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে শখের বসে ফুটবল খেলতে যায়।

খেলার মাঝখানে সে শারীরিকভাবে অসুস্থ হয়ে যায়। সে আর না খেলে খেলার শেষপর্যন্ত সবার জন্য অপেক্ষা করে। খেলা শেষে সবার সাথে বাড়ি ফেরার পথে সড়কের একটি কালভার্ট অতিক্রম হওয়ার সময় গাড়িতে ঝাঁকুনি লাগে। এসময় গাড়ি থেকে ছিটকে নিচে পরে যায়।

মুহূর্তের মধ্যে একই গাড়ির চাকায় চাপা পড়ে তার মাথা থেঁতলা হয়ে ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় পরিবারের পক্ষথেকে কারো বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় জানাজা শেষে স্থানীয় একটি কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। অনেকটা বাকরুদ্ধ হয়ে পড়ে স্ত্রী ও স্বজনরা।

এবিষয়ে জানতে মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার সাথে কথা বলা সম্ভব হয়নি। পরে সেকেন্ড অফিসার (এসআই) গুফরানকে ফোন করা হলে তিনি বলেন, বিষয়টি আমরা জানিনা।

এইচআর

Link copied!