Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

শ্রীপুরে হেরোইনসহ আটক ২, পলাতক ১

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

নভেম্বর ১৪, ২০২৩, ০৪:০৭ পিএম


শ্রীপুরে হেরোইনসহ আটক ২, পলাতক ১

মাগুরার শ্রীপুরে ২‍‍`শ ৫ গ্রাম হেরোইনসহ তরিকুল ইসলাম ও সোলাইমান অরফে রয়েল মিয়া নামের দুই যুবককে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। এ ব্যবসার সাথে সম্পৃক্ত অপর আসামি পলাতক রয়েছে।

সোমবার বিকেলে শ্রীপুর থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।আটকরা হলেন উপজেলার দরিবিলা গ্রামের বাদশা মিয়ার ছেলে তরিকুল ইসলাম (২৮), সরইনগর গ্রমের মোস্তফা মিয়ার ছেলে সোলাইমান অরফে রয়েল মিয়া (২৬)।  

সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, শ্রীপুর থানার সাব ইন্সপেক্টর রামপ্রসাদ সরকার ও সঙ্গীয় ফোর্স উপজেলার শ্রীকোল বাজার এলাকা থেকে ৩ গ্রাম হেরোইনসহ সোলাইমান নামে এক যুবককে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী উপজেলার দরিবিলা গ্রামে তরিকুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে আরো ২‍‍`শ ২ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর আসামি পালিয়ে যায়। পরে আটক ওই দুই যুবকের কাছ থেকে ২‍‍`শ ৫ গ্রাম হেরোইন জব্দ করা হয়৷ যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৩০ লাখ ৭৫ হাজার টাকা।  

শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, আটক ২ যুবকের কাছ থেকে ২‍‍`শ ৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে। তাদের ২ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরের পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

এইচআর
 

Link copied!