community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪,

চৌগাছায় দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ২

চৌগাছা (যশোর) প্রতিনিধি

চৌগাছা (যশোর) প্রতিনিধি

নভেম্বর ১৮, ২০২৩, ০৪:৪৭ পিএম


চৌগাছায় দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেপ্তার ২

যশোরের চৌগাছা থানা পুলিশের অভিযানে দুটি মোটরসাইকেলসহ চোরচক্রের দুজন সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (১৭ নভেম্বর) নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলা পাতিবিলা ইউনিয়নের মুক্তদাহ গ্রামের আশরাফুল ইসলামের ছেলে বায়োজিদ হোসেন (২২) এবং রাজবাড়ী জেলার কালুখালী থানার মশুরিয়া গ্রামের দুলু শেখের ছেলে ও পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪র্থ শ্রেনীর কর্মচারী ফারুক হোসেন (৩৮)।

জানা যায়, মঙ্গলবার (১৪ নভেম্বর) চৌগাছা শহরের কাপুড়িয়া পট্টির ঝলক বস্ত্রবিতানের স্বত্ত্বাধিকারী টেঙ্গুরপুর গ্রামের আব্দুর রহিম তার ব্যবহৃত লাল রঙের ১৩৫ সিসি ডিসকভার মোটরসাইকেলটি রেখে নিজ দোকানে বসে ছিলেন। মোটরসাইকেলটি অন্য একজনকে নিয়ে যেতে দেখে দোকানের পাশ্ববর্তী একজন ছেলে আব্দুর রহিমকে জানায়। দীর্ঘসময় খোঁজাখুঁজির পর মোটরসাইকেলটি না পেয়ে রহিম থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরী করেন।

পুলিশের তদন্তের ভিত্তিতে মুক্তদাহর বায়োজিদকে জিজ্ঞাসাবাদ করলে সে চুরির ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এরপর শুক্রবার রাতে বায়োজিদকে নিয়ে চৌগাছার থানার এস আই তানিম হাসান সঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ী জেলার কালুখালী থানায় অভিযান চালানো হয়।

অভিযানে চোরাই মোটরসাইকেলটিসহ মশুরিয়া গ্রামের ফারক হোসেনকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বাড়িতে থাকা আরেকটি (লিভো ১০০ সিসি) মোটরসাইকেল দেখতে পেয়ে পুলিশ জিজ্ঞাসা করলে কোনো কাগজপত্র দেখাতে না পারলে ওই মোটরসাইকেলটি বেওয়ারিশ সূত্রে জব্দ করে চৌগাছা থানা পুলিশ।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। মামলায় অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বেওয়ারিশ সূত্রে আটককৃত মোটরসাইকেলটির ব্যাপারে অনুসন্ধান অব্যাহত রয়েছে।

এআরএস

Link copied!