Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

গোদাগাড়ীতে যাত্রীবাহী বাসে আগুন

গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধি

গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধি

নভেম্বর ১৯, ২০২৩, ০৮:৪৮ পিএম


গোদাগাড়ীতে যাত্রীবাহী বাসে আগুন

রাজশাহীতে একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে ওই যাত্রীবাহী বাসটির। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

রোববার (১৯ নভেম্বর) রাজশাহীর গোদাগাড়ী উদপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে ওই বাসে অগ্নিসংযোগ ঘটানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সন্ধায় রাজশাহী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাস রাজশাহী-চাপাইনবাবগঞ্জ মহাসড়কের উদ পুর এলাকায় আসলে বাসের যাত্রীদের নামিয়ে দিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আসে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আতিকুল ইসলাম, গোদাগাড়ী থানার ওসি আব্দুল মতিন এবং  ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আসে। যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনায় দুর্বৃত্তদের শনাক্তে কাজ শুরু করেছে পুলিশ।

এদিকে, ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালের সামনে মৌমিতা পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। রাত ১১ টা ৪৩ মিনিটের দিকে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের দুইটি ইউনিট গিয়ে পরে আগুন নিয়ন্ত্রণে আনে।

এর আগে, সন্ধ্যা ৭টা নাগাদ আগারগাঁও তালতলায় বিহঙ্গ পরিবহনের একটি বাসে অগ্নি সংযোগের ঘটনা ঘটে। পরে গুলিস্তানে ফ্লাইওভারের কাছে যাত্রাবাহী আরও একটি বাসে আগুন দিয়ে সটকে পড়ে দুর্বৃত্তরা। ফায়ার সার্ভিসের কর্মীরা পরে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ সব ঘটনায় হতাহতের কোনো তথ্য পাওয়া যায়নি।

এইচআর

Link copied!