Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

বস্তিতে মাদক বিক্রি ও সেবন ঘর থেকে কারবারি আটক

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

নভেম্বর ২২, ২০২৩, ০৩:০৬ পিএম


বস্তিতে মাদক বিক্রি ও সেবন ঘর থেকে কারবারি আটক

যশোরের অভয়নগরে মাদকসেবন ও বিক্রি করার একটি ঘরের সন্ধান মিলেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর ও অভয়নগর থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে সন্ধান পাওয়া সেই ঘর থেকে গাঁজা, ইয়াবা ট্যাবলেট ও দেশি মদসহ হাসান মোল্যা (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে। পালিয়ে গেছে তার সঙ্গে থাকা আরো তিন যুবক। 

আটক হাসান মোল্যাকে তিন মাসের কারাদণ্ড ও চারশ ৫০ টাকা জরিমানা করা হয়েছে। উদ্ধার করা হয়েছে দুটি রামদা, একটি চাইনিজ কুড়াল ও দুটি মোটরসাইকেল। 

মঙ্গলবার বিকালে উপজেলার নওয়াপাড়া রেলওয়ে স্টেশন সংলগ্ন বাস্তহারা বস্তিতে এ অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান। 

যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক (এসআই) এস এম শাহিন পারভেজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে নওয়াপাড়া রেলওয়ে স্টেশন সংলগ্ন বাস্তহারা বস্তিতে অভিযান চালানো হয়। অভিযানের এক পর্যায়ে বস্তির ভেতরে মাদক বিক্রি ও সেবন করার একটি ঘরের সন্ধান মেলে। এসময় ওই ঘরের ভেতর থেকে গাঁজা, ইয়াবা ট্যাবলেট ও দেশি মদসহ হাসান মোল্যা নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। পালিয়ে যায় ঘরের ভেতরে থাকা দুই মাদক কারবারিসহ অপর এক সেবনকারী। পরে ঘর তল্লাশী করে দুটি রামদা, একটি চাইনিজ কুড়াল, একটি সাউন্ডবক্স ও দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। 

মোটরসাইকেল দুটি হলো- রেজিস্ট্রেশনবিহীন পালসার ১৫০সিসি ও ডিসকভার ১২৫সিসি (যশোর হ- ২০-৪৫৫৩)। 

আটককৃত হাসান মোল্যা জানান, সে উপজেলার নওয়াপাড়া কলাতলা এলাকার মৃত জাহাঙ্গীর মোল্যার ছেলে। দীর্ঘদিন যাবত সে বাস্তহারা রেলবস্তির ওই ঘরে স্থানীয় মাদক কারবারি ইমনের সহযোগিতায় মাদক বিক্রি  ও সেবনের ব্যবস্থা করে থাকে। বিকালে দুইটি মোটরসাইকেল নিয়ে তার পরিচিত দুই যুবক মাদক সরবরাহ ও সেবনের জন্য এসেছিল। পুলিশ দেখে তারা মোরসাইকেল রেখে পালিয়ে যায়।     

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) থান্দার কামরুজ্জামান জানান, অভিযান চলাকালে মাদকদ্রব্য ও দেশি অস্ত্রসহ আটক হাসান মোল্যাকে তিন মাসের কারাদণ্ড ও চারশ ৫০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া অভয়নগর থানায় তাকেসহ পালিয়ে যাওয়াদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। উদ্ধারকৃত মালামালের জব্দ তালিকা করে পুলিশের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে। 

আরএস
 

 

Link copied!