Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বিদ্যুতের শক খেয়ে শ্রমিক নিহত

হাতিয়া  প্রতিনিধি

হাতিয়া প্রতিনিধি

নভেম্বর ২৩, ২০২৩, ০৩:৩৭ পিএম


বিদ্যুতের শক খেয়ে শ্রমিক নিহত

নোয়াখালীর হাতিয়ায় নতুন ভবনে রং করার সময় বিদ্যুতের শক খেয়ে ছাদ থেকে পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হন একজন।

বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। নিহত নির্মাণ শ্রমিকের নাম মো. বাশার উদ্দিন (৩৫)। তিনি বুড়ির চর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের উত্তর সাগরিয়া মো. মিরাজ মোহরির ছেলে। অপর আহত পারভেজ উদ্দিন (৩৪) একই ইউনিয়নের ৭নং ওয়ার্ড রেহানিয়া গ্রামের  বাসিন্দা মো. জিয়াউল হকের ছেলে।

জানা যায়, হাতিয়া বুড়িরচর ইউনিয়নের সারিয়া বড় পোল সংলগ্ন প্রবাসী দুলালের নতুন ভবনের রডের কাজ করার সময় রড উপরে তুলতে গিয়ে রড এবং বৈদ্যুতিক তারে শক খেয়ে একজন নিচে পড়ে যান অপর জন ভবনের উপরে ছিটকে পড়লে উপস্থিত থাকা আরেক সহকর্মী ও  স্থানীয়দের সহযোগিতায় আহত অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মো. আবুল বাশারকে মৃত ঘোষণা করেন, অপর শ্রমিক বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিসান আহমেদ জানান, এ ব্যাপারে নিহত ও আহত ব্যক্তির বাড়িতে অবিভাবকদের থানায় আসার জন্য খবর দেয়া হয়েছে। উক্ত বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এইচআর

Link copied!