Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

নাজিরপুরে পরীক্ষায় ফেল করায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

নভেম্বর ২৬, ২০২৩, ০৬:১৯ পিএম


নাজিরপুরে পরীক্ষায় ফেল করায় কলেজ ছাত্রীর আত্মহত্যা

পিরোজপুরের নাজিরপুরে এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য (ফেল) হওয়ায় অশ্রুতা ঘরামী (১৯) নামে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়নের পাকুরিয়া গ্রামের অনিল চন্দ্র ঘরামীর কন্যা। রোববার (২৬ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।  

নিহতের ফুফাতো ভাই সুজন বিশ্বাস জানান, তিনি চলতি বছরের এইচএসসি পরীক্ষায় উপজেলার গাওখালী কলেজিয়েট স্কুল থেকে বিজ্ঞান বিভাগে পরীক্ষা দিয়েছিলেন। পরীক্ষায় ফেল করায় বাড়িতে এসে বাড়ির পিছনের একটি আম গাছের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন।

নিহত ওই কলেজ ছাত্রীর মামারা ভারতে থাকায় তিনি তার পিতা-মাতার সঙ্গে একই এলাকার মামা বাড়িতে থাকতেন। নিহতের মা মিলন রানী বিশ্বাস জানান, তার কন্যা অশ্রুতা ঘরামী ওই দিন সকালে এইচএসসি পরীক্ষার ফলাফল জানতে কলেজে যায়। কলেজ থেকে ফিরে ফলাফল খারাপ হওয়ার খবর জানায় ও কান্নায় ভেঙে পড়ে।  কিছু সময় পরে তাকে ঘরে পাওয়া না যাওয়ায় তাকে খোঁজ করতে থাকি।

পরে পাশের বাড়ির জবা হাওলাদার তাকে বাড়ির সামনের একটি গাছের সাথে ঝুলতে দেখেন। সে খুব মেধাবী ছাত্রী ছিলো। তার পিতা পেশায় একজন কৃষক।

ওই কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. জাফর বাহাদুর বলেন, নিহত ওই কলেজ ছাত্রী অত্যন্ত মেধাবী ছিলেন। তিনি  উচ্চতর গনিতে ফেল করেছেন। কিভাবে বা কি কারণে তিনি ফেল করলেন সে ক্ষোভে-কষ্টে তিনি আত্মহত্যা করতে পারেন।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হমায়ুন কবির বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠনো হয়েছে।

এআরএস

Link copied!