Amar Sangbad
ঢাকা রবিবার, ০৩ মার্চ, ২০২৪,

এমপি প্রার্থী হতে টানা তিনবারের উপজেলা চেয়ারম্যান মন্টুর পদত্যাগ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নভেম্বর ২৭, ২০২৩, ০৮:২১ পিএম


এমপি প্রার্থী হতে টানা তিনবারের উপজেলা চেয়ারম্যান মন্টুর পদত্যাগ

উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু। তিনি টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলা পরিষদ থেকে টানা তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছিলেন।

সোমবার (২৭ নভেম্বর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. মাসুদ পাটওয়ারী’র কাছে পদত্যাগপত্র জমা দেন মীর এনায়েত হোসেন মন্টু। এরআগে তিনি গত ২৩ নভেম্বর সহকারী রিটানিং কর্মকর্তা ও মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা বিনতে মতিনের কাছ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

প্রসঙ্গত, বর্তমান সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান আহমেদ শুভ আওয়ামী লীগের মনোনয়ন পেলে তিনি স্বতন্ত্র প্রার্র্থী হিসেবে নির্বাচন করবেন বলে সম্প্রতি ঘোষণা দেন। গতকাল খান আহমেদ শুভ দলীয় মনোনয়ন পাওয়ার পর আজ উপজেলা পরিষদ চেয়ারম্যান পথ থেকে পদত্যাগ করেন এনায়েত হোসেন মন্টু।

মীর এনায়েত হোসেন মন্টু বলেন, তৃণমূলের মানুষের সঙ্গে আমার গভীর সম্পর্ক রয়েছে। এছাড়া গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম ৫বার। এরপর টানা তিনবার উপজেলা চেয়ারম্যান হিসেবে জনগণের পাশে আছি। টাঙ্গাইল-৭ আসনের মানুষ এবার পরিবর্তন চায়। এ কারণে এমপি পদে নির্বাচন করবো। এসময় তিনি সকলের সমর্থন ও দোয়া কামনা করেন।

আরএস
 

Link copied!