Amar Sangbad
ঢাকা রবিবার, ০৩ মার্চ, ২০২৪,

অবরোধ

খাগড়াছড়িতে মাঠে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২৩, ১০:৪৪ এএম


খাগড়াছড়িতে মাঠে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় অবরোধ ও হরতালকে কেন্দ্র করে যে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনার মোকাবেলা করতে সতর্ক ও কঠোর অবস্থানে মাঠে তৎপর রয়েছে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিব, আনসার বাহিনীর সদস্যরা।

বুধবার (২৯ নভেম্বর)ভোর ৪টা থেকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্তবর্তীর নেতৃত্বে মাঠে কাজ করছেন মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দিন, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর, মাটিরাঙ্গা থানার ইন্সপেক্টর তদন্ত মো. শরীফসহ বিজিবি, পুলিশ, আনসার বাহিনীর সদস্যরা।

এদিকে অবরোধের আগের রাত মাটিরাঙ্গা উপজেলা ও আঞ্চলিক মহাসড়কে যানচলাচল ও জনজীবন  স্বাভাবিক রাখতে মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দিন নেতৃত্বে খাগড়াছড়ি-ঢাকা-চট্টগ্রাম সড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পুলিশ, বিজিবি,মাঠে  সর্তক অবস্থায় ছিল।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চত্রুবর্তী বলেন, ‘অষ্টম দফা বিএনপির ডাকা ২৪ ঘণ্টার অবরোধ ও একই সঙ্গে বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতালকে কেন্দ্র করে যেকোন ধরনের নাশকতা প্রতিরোধে আমরা কঠোর অবস্থানে রয়েছি। ভোর থেকেই মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাহ উদ্দিন এর নেতৃত্বে ঢাকা থেকে ছেড়ে আসা নাইটকোচ গাড়ি পুলিশের পাহারায় খাগড়াছড়ি নিরাপদে পৌঁছানো হয়েছে। সড়কের সব পয়েন্টে পুলিশ, বিজিবি সতর্ক অবস্থানে রয়েছে যাতে কারো জানমালের কোনো ক্ষতি না হয়।’

এআরএস

Link copied!