Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

দিনাজপুরে অটিস্টিক ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের পুরস্কার বিতরণ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২৩, ০২:৪৩ পিএম


দিনাজপুরে অটিস্টিক ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের পুরস্কার বিতরণ

দিনাজপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. এমদাদুল হক প্রামাণিক বলেছেন, বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম ব্যক্তিদের প্রতি আমাদের আন্তরিকতা ও ইতিবাচক দৃষ্টিভঙ্গি তাদের আত্মবিশ্বাস বাড়াতে পারে এবং তাদেরও স্বনির্ভর করতে সাহায্যে করবে। বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিজম ব্যক্তিদের বিকাশ কম বলে তারা নিজের অধিকারের কথা নিজে বলতে পারে না। আপনাদের আন্তরিক সহযোগিতা অটিজম ও বুদ্ধিপ্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে অনেক বড় অবদান রাখতে পারে। তাই তাদেরকে সকল প্রকার বিনোদন মূলক অনুষ্ঠানে সম্পৃক্ত করতে হবে।

বুধবার (২৯ নভেম্বর) ক্রীড়া পরিষদের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় দিনাজপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে দিনাজপুর বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের ক্ষেত্রীপাড়া মাঠ প্রাঙ্গণে অটিস্টিক ও বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

জেলা ক্রীড়া অফিসার মো. আরিফুজ্জামানেরসভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মো. মেহেদী হাসান ও দিনাজপুর বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় ক্ষেত্রিপাড়া-দিনাজপুরের প্রধান শিক্ষক মো. আবুল শাহনেওয়াজ।

সঞ্চালকের দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের সিনিয়ন শিক্ষক মো. সৈয়দুর রহমান।

বিশেষ চাহিদাসম্পন্ন শিক্ষার্থীদের ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি দিনাজপুর জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. এমদাদুল হক প্রামাণিক।

এআরএস

Link copied!