Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

গাড়িবহর নিয়ে জন্মভূমিতে পৌঁছে যা বললেন সাকিব

মাগুরা প্রতিনিধি

মাগুরা প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২৩, ০৫:০৫ পিএম


গাড়িবহর নিয়ে জন্মভূমিতে পৌঁছে যা বললেন সাকিব

নির্বাচনে জিতে নিজ জন্মভূমি মাগুরাকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন ক্রিকেটার সাকিব আল হাসান। বুধবার (২৯ নভেম্বর) আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার তিন দিনের মাথায় গাড়িবহর নিয়ে মাগুরায় পা রেখে এসব কথা বলেন তিনি।

সাকিব বলেন, রাজনীতিতে তার অভিজ্ঞতা অল্প সময়ের। তাই মাগুরার উন্নয়নে সিনিয়র নেতাকর্মীদের পরামর্শ নিয়ে কাজ করতে চান তিনি। যেভাবে কোচের কাছ থেকে ক্রিকেটে তার হাতেখড়ি হয়েছে, ঠিক সেভাবেই রাজনৈতিক গুরুজনদের কাছ থেকে রাজনৈতিক দিকনির্দেশনা চেয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। নৌকা মার্কায় ভোট চেয়ে সাকিব বলেন, তিনি মাগুরাকে দেশের শীর্ষ জেলার পর্যায়ে নিয়ে যেতে চান।

মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরকে উদ্দেশ করে সাকিব বলেন, তিনি মাগুরাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। তার জায়গায় আমি মনোনয়ন পেলেও এটি আসলে তারই আসন। আগামী দিনগুলোতে দুজনে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন বাংলাদেশের পোস্টারবয়।

আগামীকাল বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সাকিব আল হাসানের মনোনয়নপত্র জমা দেয়ার কথা রয়েছে। এসময় সবাইকে তার সাথে থাকার কথা বলেন সাকিব। তবে মিছিল বা সমাবেশের নামে যাতে সাধারণ মানুষের কোনো ক্ষতি না হয়, সে ব্যাপারেও তার সমর্থক ও নেতাকর্মীদের দিকনির্দেশনা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ক্যাপ্টেন।

এইচআর

Link copied!