Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

নীলফামারীতে অটো চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২৩, ০৫:৫৯ পিএম


নীলফামারীতে অটো চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

নীলফামারীতে আন্তঃজেলা চোর চক্রের ৩ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে জলঢাকা থানা পুলিশ। জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন রংপুর জেলার কাউনিয়া উপজেলার রাজিব টেপামধুপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে মো. সাজু আহমেদ পায়েল (৩১), হাজিরহাট থানার দক্ষিণ বিন্নাটারী এলাকার আব্দুস সামাদের ছেলে মিজানুর রহমান বাবু (৪০) একই এলাকার মৃত নুর ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪৫)।

পুলিশ জানায়,‍‍`গত ২৬ নভেম্বর ডালিয়া ব্রীজ যাওয়ার কথা বলে এক অটোচালককে ভাড়া করে পথিমধ্যে স্পীড, ভাত ও পান খাইয়ে অজ্ঞান করে অটো নিয়ে যায়। এ বিষয়ে বাদি জলঢাকা থানায় মামলা দিলে ঘটনার সূত্র ধরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অটো চুরির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তাদের দেওয়া তথ্য মতে রংপুর নজিরেরহাট এলাকা থেকে ৩ টি চোরাই অটো উদ্ধার করা হয়।‍‍`

ঘটনার সত্যতা নিশ্চিত করে জলঢাকার থানার অফিসার ইনচার্জ মুক্তারুল আলম বলেন,‍‍`তারা দীর্ঘদিন ধরে চেতনা নাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে জলঢাকা থানা সহ বিভিন্ন এলাকায় অটো গাড়ি চুরি করে আসছিল। চোর সাজু আহমেদ পায়েলের বিরুদ্ধে ১৫টি অটোচুরি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।‍‍`

এইচআর
 

Link copied!