Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

ফেনীতে শান্ত বাহিনীর হামলায় একজন গুলিবিদ্ধ সহ আহত ১০

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

নভেম্বর ৩০, ২০২৩, ০৯:৫০ এএম


ফেনীতে শান্ত বাহিনীর হামলায় একজন গুলিবিদ্ধ সহ আহত ১০

ফেনীতে শান্ত বাহিনীর হামলায় একজন গুলিবিদ্ধসহ ১০/১২ জন আহত হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) রাতে শহরের পুলিশ কোয়ার্টার এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, এসময় অন্তত অর্ধশত কিশোর অস্ত্রসস্ত্র নিয়ে সদ্য কারামুক্ত যুবলীগ নেতা সাব্বিরের লোকজনের উপর হামলা করে। আহতদের মধ্যে মানিক (১৬) নামের একজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, স্থানীয় কিশোর গ্যাংয়ের দ্বন্দ্বের জেরে গত ২৯ সেপ্টেম্বর ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ্ কায়ছার সড়কের পাঠানবাড়ি রোড সংলগ্ন ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি সফিউল্লাহ শুভর ধানসিঁড়ি রেস্তোরায় হামলা করে পিটু বাহিনীর সদস্যরা।

ওই ঘটনায় গুরুতর আহত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন শুভ ও তার মামা ওবায়দুল হক।  মামলা দায়ের করা হয় পিটু বাহিনীর প্রধান সাইফুল ইসলাম পিটু ও তার প্রধানসহযোগী যুবলীগ নেতা সাব্বিরসহ ৩১ জনের নামে।

ওই মামলায় পিটু ও যুবলীগ নেতা সাব্বিরসহ বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে পুলিশ। সম্প্রতি সাব্বির জামিনে মুক্ত হলে ছাত্রলীগ নেতা সফিউল্লাহ শুভ বাহিনীর সদস্যরা ক্ষিপ্ত হয়ে উঠে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার (২৯ নভেম্বর) রাতে অন্তত ৫০/৬০ জন অস্ত্রধারী কিশোর শহরের পাঠানবাড়ি রোডের মাথা থেকে ডানহাম গলি দিয়ে প্রবেশ করে পুলিশ কোয়াটার এলাকায় পিটু-সাব্বির বাহিনীর ওপর হামলা চালায়।

এসময় ব্যাপক হইহুল্লোড় ও ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। এছাড়া সাব্বির বাহিনীর অন্তত ১০/১২ জন সদস্য আহত হয়। আহতদের মধ্যে পুলিশ কোয়ার্টার এলাকার রফিকুল ইসলামের ছেলে মানিক (১৬) গুলিবিদ্ধ অবস্থায় ও শাহীন একাডেমী এলাকার জাফর উল্লাহর ছেলে মো. সিফাত (২৪) গুরুতর জখম অবস্থায় ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে। আহত বাকিরা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে বলে জানা গেছে।

তাৎক্ষণিক এব্যাপারে  সাব্বিরের স্ত্রী সাংবাদিকদের জানান, আমার স্বামী কারাগার থেকে মুক্তি লাভের পর সে বাসায় থাকেন না। হামলার ভয়ে সে আত্মগোপনে রয়েছে। সাবেক ছাত্রলীগ নেতা সফিউল্লাহ শুভ ও তার বাহিনী আমার স্বামীকে হত্যার উদ্দেশে এ এলাকায় তাণ্ডব চালিয়েছে। আমি এর বিচার চাই।

তবে, এ বিষয়ে বক্তব্য জানতে সাবেক ছাত্রলীগ নেতা সফিউল্লাহ শুভকে পাওয়া যায়নি।

ফেনী শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে হাজির হলেও হামলাকারীরা পালিয়ে যায়। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনাস্থল ও আশপাশের এলাকার সিসি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে ।

এআরএস

Link copied!