Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

জিএম কাদেরের আসনে স্বতন্ত্র প্রার্থী তৃতীয় লিঙ্গের রাণির মনোনয়ন জমা

রংপুর ব্যুরো

রংপুর ব্যুরো

নভেম্বর ৩০, ২০২৩, ০৫:০৩ পিএম


জিএম কাদেরের আসনে স্বতন্ত্র প্রার্থী তৃতীয় লিঙ্গের রাণির মনোনয়ন জমা

রংপুর সদর-৩ আসনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে অংশ নিচ্ছেন তৃতীয় লিঙ্গের আনোয়ারা ইসলাম রাণি।  

বৃস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে শতাধিক তৃতীয়লিঙ্গের সদস্যদের সঙ্গে নিয়ে রংপুর সদর উপজেলা নির্বাচন অফিসে তিনি মনোনয়ন পত্র জমা দেন।

রংপুর সদর নির্বাচন কর্মকর্তা মমিনুর ইসলাম জানান, দুপুরে তিনি ও তার নমিনিরা এসে মনোনয়ন ফরম জমা দিয়েছেন, আমরা ফরম গ্রহণ করেছি।

মনোনয়ন জমা শেষে রাণি জানান, আমাদের এবং রংপুর অঞ্চলের মানুষের কথা বলার মতো নেতা আমরা দেখিনি। রংপুর মহাপরিকল্পনা বাস্তবায়ন করার মতো কেউ নেই,আমাদের অধিকার নিয়ে কেউ কথা বলে না। আমি মানুষের অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করতে চাই। এজন্য নির্বাচন করতে চাই। ভোটে জিতলে সবার অধিকার নিয়ে কাজ করবো।

জানা গেছে, রংপুর সদরের নুরপুরে জন্ম নেয়া রানি রংপুর সরকারি ভোকেশনাল স্কুল এ্যান্ড কলেজ থেকে অষ্টম শেণি পর্যন্ত পড়েছেন তিনি। তার নির্বাচনের খবরে রংপুর জুড়ে ব্যাপক আলোচনা দেখা দিয়েছে।

রংপুর সদরের আবু তালেব জানান, আমরা দেখি তকরা রাস্তায় রাস্তায়, মানুষের বাসা বাড়িতে গিয়ে টাকা নেয়। কিন্তু ভোটে দাঁড়াবে এটা বিস্ময়কর, তাও আবার জাতীয় নির্বাচন। তবুও তার জন্য শুভ কামনা।

রবিউল ইসলাম নামে আরেকজন বলেন, তারা পরিবার সমাজে অবহেলিত বঞ্চিত। তারা যদি জনপ্রতিনিধি তবে অবশ্যই ভালো খবর। আমি চাই রানি নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হোক। এই আসনে জাতীয় পার্টির চেয়াম্যান, আওয়ামী লীগের মনোনীত তুষার কান্তি মন্ডলসহ ৯ মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

এইচআর
 

Link copied!