Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

রাঙ্গামাটিতে রেড ক্রিসেন্ট ইউনিটের বার্ষিক সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

ডিসেম্বর ১, ২০২৩, ০৬:৩২ পিএম


রাঙ্গামাটিতে রেড ক্রিসেন্ট ইউনিটের বার্ষিক সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙ্গামাটি ইউনিটের বার্ষিক সাধারন সভা ও ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৯টায় জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে জেলা পরিষদ এনেক্স ভবন কনফারেন্স হলে এই সাধারন সভা ও ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মো. মাহফুজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, পৌরসভার সাবেক মেয়র মো. হাবিবুর রহমান, রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান রফিক আহমেদ তালুকদার, জেলা ইউনিট অফিসার মো. শামসুল আলম, জেলা ইউনিটের কার্যকরী সদস্য সুলতান মাহমুদ চৌধুরী বাপ্পা, সাওয়াল উদ্দিন, মো. মনিরুল ইসলাম, আশীষ দাশ গুপ্ত, এন এম জাহাঙ্গীর, দানবীর চাকমা, ক্যাচিং মং মারমা, ঝর্ণা খীসা, সংস্থার আজীবন সদস্যসহ ইউনিটের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ ও জেলা রেড ক্রিসেন্ট চেয়ারমান  অংসুইপ্রু চৌধুরী বলেন, আগামী দিনগুলোতে মানবতার সেবাই কিভাবে কাজ করে রাঙ্গামাটির বিভিন্ন সমস্যা মোকাবেলা করা যায় সেই বিষয়ে সকলকে এক হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, দূর্যোগ ও মানবসৃষ্ট দুর্যোগ মোকাবেলা করা সবচেয়ে কঠিন কাজ। রেড ক্রিসেন্ট ইউনিট সে লক্ষ নিয়ে সৃষ্টি হয়েছে। আমরা সেই কাজগুলো নিরলস ভাবে করে যাওয়া চেষ্টা করছি। সামনের যে দিনগুলো আছে একজন মানুষ হিসেবে বিবেচনা করে আত্ম মানবতার সেবায় কাজ করে যেতে হবে।

চেয়ারম্যান আরো বলেন, রাঙ্গামাটির জেলার প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলাসহ প্রত্যন্ত অঞ্চলে সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখার পাশাপাশি দেশের উন্নয়নে ও সামাজিক কাজে রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যদের এগিয়ে আসার আহবান জানান।

সভায় জেলা ইউনিটের বিগত সময়ের কার্যবিবরণী ও হিসাব সকলের সামনে উপস্থাপন করা হয়।
পরে জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের নতুন ইউনিট কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

এইচআর

Link copied!